বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমতলীতে নিখোঁজের দুই দিন পরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৫১ পিএম

নিখোঁজের দুই দিন পরে বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামের এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পরিবার ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামের মৃত রফেজ হাওলাদারের পুত্র মোঃ আপান হাওলাদার (৪০) গত দুই দিন পূর্বে (৭ ডিসেম্বর রাত) থেকে নিখোঁজ ছিল। ওই দিন দুপুরে আপান কৃষি কাজ করতে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফিরে আসে নাই। স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করে না পেয়ে গতকাল ৮ ডিসেম্বর রাতে স্ত্রী তাছলিমা বেগম (৩৫) আমতলী থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

আজ বৃহস্পতিবার সকালে নিখোঁজ আপান হাওলাদারের পুত্র ইমরান হাওলাদার (১৪) পিতাকে খুঁজতে বাড়ী থেকে বের হয়। পথিমধ্যে বাড়ীর থেকে আনুমানিক ৩০০ গজ দূরে ঝোপঝাড়ের নিকট একটি রেইন্ট্রি গাছে তার পিতা আপান হাওলাদারের মৃতদেহ ঝুলতে দেখে। এসময় ইমরানের স্বজন ও গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে গাছে মৃতদেহ ঝুলতে দেখে আমতলী থানা পুলিশকে খবর দেয়। দুপুরে আমতলী থানার এসআই শাহাবুল ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, আপান হাওলাদার দুইদিন পূর্বে নিখোঁজ হয়। এ ঘটনায় গতকাল তার স্ত্রী থানায় একটি নিখোজ ডায়েরী করেছিলেন। আজ তার বাড়ীর কাছে ঝুলন্ত অবস্থায় একটি গাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহের ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা এই মুহুর্তে বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন