বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মির্জাপুরে শিশু সন্তানসহ এক মায়ের ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৭:২০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্বামীর সঙ্গে অভিমান করে তার দেড় বছরের শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্বপ্না রানী সরকার (২৫) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বিকেলে সাড়ে চারটার দিকে বঙ্গবন্ধু সেতু রেল সংযোগ সড়কের উপজেলার গোড়াই ইউনিয়নের উত্তর ভানুয়াব ব্রিজের ওপর এই আত্মহত্যার ঘটনা ঘটে।
মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্বপ্না রানী সরকার উপজেলার গোড়াই নয়াপাড়া গ্রামের সুশান্ত চন্দ্র সরকারের স্ত্রী বলে জানা গেছে। সুশান্ত পেশায় দর্জি বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গোড়াই খামারপাড়া গ্রামের ঝিলু মাষ্টারের ছেলে সুশান্ত সরকারের সঙ্গে পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের স্বপ্না রানী সরকার পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারের পনের মাস বয়সী শিয়ান নামে পুত্র সন্তান রয়েছে।
বৃহস্পতিবার সকালে তাদের স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে সুশান্ত মাছ ধরতে গেলে পুত্র সন্তান শিয়ানকে নিয়ে স্বপ্না রানী বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রেল সড়কের ওই স্থানে গিয়ে বিকেলে সাড়ে চারদিকে ঢাকাগামী চিত্রা একপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে মৃত্যু হয়। গোড়াই ইউনিয়ন পরিষদ সদস্য গ্রামের বাসিন্দা বিল্লাল হোসেন মা ও ছেলের মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া স্বীকার করেন।
মির্জাপুর রেলস্টেশনের স্টেশন মাষ্টার নাজমুল হুদা বকুল ঢাকাগামী চিত্রা একপ্রেস ট্রেনে নিচে শিশু সন্তানসহ মা ছেলের ঝাঁপ দিয়ে আত্মহত্যার কথা জানিয়ে বলেন, মরদেহ স্থানীয়রা নিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন