শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সম্পন্ন হল ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে একসূত্রে বাঁধা পড়ল দুই পরিবার, এমনটাই সূত্রের খবর। লাল রঙের পোশাকে বধূবেশে সাজেন ক্যাটরিনা কাইফ ও সাদা-বেইজ শেরওয়ানিতে ভিকি কৌশল। সূত্রের খবর অনুযায়ী, খোলা বাগানে হয় বিয়ের অনুষ্ঠান। ভিন্টেজ গাড়িতে চড়ে বরযাত্রী নিয়ে হাজির হন 'উরি' অভিনেতা ভিকি কৌশল। অভিনেতার বাবা শ্যাম কৌশল সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন বলেও খবর সূত্রের।

পরিবারের লোকজন ও বিশেষ কিছু বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারলেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পর নৈশ ভোজের আয়োজন করা হয়েছে। শোনা যাচ্ছে ইতালি থেকে এসেছে বিশেষ 'ওয়েডিং কেক'। কেক কেটে হবে সেলিব্রেশন। পুল সাইডে হয়েছে নৈশ ভোজের আয়োজন। অবশেষে বিয়ে হতে পরিবারের লোকজনের সঙ্গেই খুশি তারকা জুটির অনুরাগীরাও।

সদ্যই মুক্তি পেয়েছে দুই অভিনেতার ছবি। একদিকে যখন ভিকি কৌশল প্রশংসা পাচ্ছেন 'সর্দার উধম' ছবির জন্য। তখন অন্যদিকে ক্যাটরিনা কাইফের 'সূর্যবংশী' বক্স অফিসে ঝড় তুলেছে। করোনা পরিস্থিতি কাটিয়ে সিনেমাহল খোলার পর এটাই প্রথম কোনও বলিউড ছবি, যা বক্স অফিসে এত সাফল্য পেয়েছে। দুই অভিনেতার হাতেই রয়েছে একাধিক ছবির কাজ। বিয়ে মিটলেই ভিকি কৌশল ব্যস্ত হয়ে পড়বেন 'গোবিন্দা মেরা নাম', 'শ্যাম বাহাদুর'-র মতো ছবি নিয়ে। আবার ক্যাটরিনা কাইফকেও দেখা যাবে 'টাইগার থ্রি', 'জি লে জারা', 'ফোন ভূত' ছবিতে। ফলে বোঝাই যাচ্ছে, ব্যক্তিগত পরিসরে সময় কাটানোর জন্য বিশেষ সময় হাতে নেই দুই অভিনেতারই। বিয়ে মিটলেই হনিমুন। কোথায় মধুচন্দ্রিমায় যাবেন দুই তারকা?

শোনা যাচ্ছে, মালদ্বীপেই মধুচন্দ্রিমা সারতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। পাশাপাশি এমনটাও শোনা যাচ্ছে, কাজের চাপের কারণে এই মুহূর্ত নয়, কয়েকদিন পর মধুচন্দ্রিমায় যেতে চলেছেন তাঁরা। যদিও কোনও তথ্যই দুই অভিনেতার পক্ষ থেকে অফিশিয়ালি ঘোষণা করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন