শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইভ্যালির চেয়ারম্যান-এমডির নামে চেক প্রতারণার মামলা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০২ এএম

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শামীমা নাসরিনের নামে চেক প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম আফনান সুমির আদালতে তোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি এই মামলা করেন।
আদালত বাদীর জবানবন্দি নিয়ে আগামী ১০ জানুয়ারি তাদের হাজিরে সমন জারি করেন। মামলায় বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন বলেন, ইভ্যালি থেকে বিশেষ ছাড়ে মোটরসাইকেল কেনার জন্য চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি এক লাখ ৪৯ হাজার ৬৩৫ টাকা দেন বাদী। অফার অনুযায়ী মোটর সাইকেলটি ৪৫ দিনের মধ্যে ডেলিভারি করার কথা ছিল। তা না হলে মোটরসাইকেলের মূল্য বাবদ দুই লাখ ৫০ হাজার টাকা বাদীকে দেওয়া কথা ছিল।
আসামিরা নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পরও মোটরসাইকেলটি ডেলিভারি দিতে না পারায় গত ২৮ জুন দুই লাখ ৫০ হাজার টাকার সিটি ব্যাংকের একটি চেক দেন। তবে চেকটি ব্যাংকে জমা দিলে তা ডিজঅনার হয়। গত ১৬ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একাধিক মামলা করেন ক্ষতিগ্রস্ত গ্রাহকরা। আসামিদের একাধিকবার রিমান্ডেও নেওয়া হয়। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন