শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আদিবাসী নারীদের সাথে নাচলেন প্রিয়াঙ্কা, বিজেপির সমালোচনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৪:৪৬ পিএম

আগামী বছর গোয়া বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে নির্বাচনী প্রচার। এরই মধ্যে প্রিয়াঙ্কা গান্ধী ভদরাকে দেখা গেল কেন্দ্রশাসিত অঞ্চলের মরপিরলা গ্রামে আদিবাসী রমণীদের সঙ্গে লোকনৃত্যে অংশ নিতে। যা দেখে বিজেপির তোপ, সেনা সর্বাধিনায়কের মৃত্যুতে যেখানে দেশজুড়ে শোকের ছায়া, সেখানে কংগ্রেস নেত্রীর এই নাচ নিন্দনীয়।

শুক্রবার বিকালে কংগ্রেসের টুইটারে পোস্ট করা হয় প্রিয়াঙ্কার নাচের ভিডিওটি। পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায় ৪৫ সেকেন্ডের ক্লিপটি। পরে ওই নাচের ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কাও। লেখেন, ”মরপিরলার আত্মবিশ্বাসী ও শক্তিশালী মহিলাদের সঙ্গে। পরিবেশ সংরক্ষণ এবং গোয়ায় সবুজের সংরক্ষণে এই মহিলাদের বিশেষ ভূমিকা রয়েছে।”

তাঁর এই পোস্টকেই আক্রমণ করতে দেখা গিয়েছে গেরুয়া শিবিরকে। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য ভিডিওটি টুইট করে লেখেন, ”যখন ২৬/১১ ঘটেছিল, সেদিনও ভোর পর্যন্ত পার্টি করেছিলেন রাহুল গান্ধী। দাদার মতো বোন প্রিয়াঙ্কা ভদরাও গোয়ায় গিয়ে নাচছেন, যখন গোটা দেশ সিডিএস জেনারেল বিপিন রাওয়াতের শেষকৃত্যের দিনে শোক ও দুঃখে ডুবে রয়েছে। এর চেয়ে লজ্জাজনক আর কী হতে পারে?”

গত বুধবার বিমান দুর্ঘটনা প্রয়াত হন দেশের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত। মারা যান তার স্ত্রী মধুলিকা রাওয়াত এবং হেলিকপ্টারে থাকা আরও ১১ জন। এই ঘটনায় দেশজুড়ে নেমেছে শোকের ছায়া। শুক্রবার ছিল শেষকৃত্য। দিল্লি ক্যান্টনমেন্টের ব্রার স্কোয়্যারে সস্ত্রীক শেষকৃত্য সম্পন্ন হয় কপ্টার দুর্ঘটনায় প্রাণ হারানো রাওয়াতের। ১৭ তোপধ্বনিতে শেষ শ্রদ্ধা জানানো হয় তাকে। শেষ শ্রদ্ধায় শামিল ছিলেন ৮০০ সেনা। তাঁর অকাল প্রয়াণে দেশের প্রতিরক্ষা ক্ষেত্রে বিরাট শূন্যস্থান তৈরি হল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এই রকম এক আবহে কংগ্রেস নেত্রীর নাচের ভিডিও ঘিরে আক্রমণ করে প্রিয়াঙ্কাদের তোপ দাগল গেরুয়া শিবির। সূত্র: টাইমস নাউ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps