সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিমানবন্দরের ভিআইপি তালিকায় নাম ছিল না ডা. মুরাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৭:২৭ পিএম

কানাডা ও দুবাইয়ে ঢুকতে ব্যর্থ হয়ে ঢাকায় ফিরেছেন তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান। রোববার বিকাল ৪টা ৫৪ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন। তবে বিমানবন্দরের ভিআইপি তালিকায় তার নাম ছিল না। তিনি সাধারণ যাত্রীর মতো দেশে এসেছেন।

রোববার বিকালে বিমানবন্দর সূত্র জানায়, এমিরেটরসের ইকে-৫৮৬ বিমানে দুবাই থেকে ঢাকায় আসেন ডা. মুরাদ হাসান। এসময় হুডি-ক্যাপ ও মাস্ক দিয়ে তার চেহারা প্রায় ঢাকাই ছিল।

এর আগে ১০ ডিসেম্বর রাতে ঢাকা থেকে কানাডার উদ্দেশে উড়াল দেন ডা. মুরাদ। কিন্তু জাস্টিন ট্রুডোর দেশে ঢুকতে দেওয়া হয়নি তাকে। ফলে সেখান থেকে আরব আমিরাতের ভিসা পাওয়ার চেষ্টায় ছিলেন মুরাদ। সেই চেষ্টাও ব্যর্থ হয়। ফলে বাধ্য হয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানকে নিয়ে মুরাদ হাসানের মন্তব্যের পর সমালোচনার মধ্যেই চিত্রনায়িকা মহিয়া মাহির সঙ্গে ডা. মুরাদের দুই বছর আগের একটি ফোনালাপ ফাঁস হয়।

সেখানে অসৌজন্যমূলক আচরণের প্রকাশ পায়। ফলে গত সোমবার রাতে তাকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন মঙ্গলবার তিনি পদত্যাগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন