বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘অস্বাভাবিক ভবিষ্যৎ’ দেখছেন বিএসইসি কমিশনার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

দেশের পুঁজিবাজারের একটি ‘অস্বাভাবিক ভবিষ্যৎ’ রয়েছে বলে মন্তব্য করেছেন পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার প্রফেসর শেখ শামসুদ্দিন আহমেদ। গতকাল পুঁজিবাজার নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরাম (সিএমজেএফ) আয়োজিত দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটের (বিআইসিএম) সহযোগিতায় সংগঠনটির সদস্যদের জন্য বিএমজেএফ কার্যালয়ে দু’দিনের এ কর্মশালার আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে বিএসইসি কমিশনার বলেন, আমাদের পুঁজিবাজারের প্রশংসা করা যায় এমন ব্যাপক বিষয় আছে। পুঁজিবাজারের একটি অস্বাভাবিক ভবিষ্যৎ আছে বলে আমি মনে করি। আমি ‘অস্বাভাবিক’ কথাটি ইচ্ছা করেই বলেছি।
বিএসইসির এ কমিশনার আরও বলেন, সাংবাদিকতার ক্ষেত্রে এগুলো জানা যেমন দরকার, তেমনই কীভাবে সংবাদ পরিবেশেন করতে হবে সেটিও জানার জন্যও প্রশিক্ষণ দরকার। আমাদের পক্ষ থেকে এ বিষয়ে প্রশিক্ষণের আয়োজন করার পরিকল্পনা আছে। একথা বলার অর্থ হচ্ছে, আমরা পারস্পরিক সহযোগিতায় আরও ভালোভাবে এগোতে চাচ্ছি। সিএমজেএফ সভাপতি হাসান ইমান রুবেলের সবাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিআইসিএমর নির্বাহী প্রেসিডেন্ট প্রফেসর ড. মাহমুদা আক্তারসহ অন্যান্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন