বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিজেপির বিরুদ্ধে লড়াইটা করছি আমরাই

গোয়ায় গিয়ে বার্তা দিলেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

গোয়ায় গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমের সম্পাদকদের নিয়ে বৈঠক করেন। সেখানেই তিনি জানিয়ে দেন, বিজেপির বিকল্প তৃণমূল কংগ্রেসই। অর্থাৎ এখানে শুরু থেকেই কংগ্রেসকে তিনি সাইড করে দিলেন বলে মনে করা হচ্ছে। সরাসরি নাম না করলেও ইঙ্গিতটা তেমনই বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। একইসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী ‘এডিটর’স মিট’ থেকে জানিয়ে দিলেন, কীভাবে সাজানো হবে সৈকত শহর গোয়াকে।
গতকাল কোঙ্কন উপকূলে তার জনসভা করেছেন। তার আগে তিনি সংবাদপত্র এবং সংবাদমাধ্যমের সম্পাদকদের সঙ্গে বৈঠক করেন। এখানে তিনদিনের সফরে তিনি এসেছেন। রয়েছে ঠাসা কর্মসূচি। ইতিমধ্যেই এনসিপি বিধায়ক তার হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। এদিন গোয়া চলচ্চিত্র উৎসবে যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার তিনি কর্মিসভায় যোগ দিয়ে বলেন, ‘আমরা এখানে বিজেপি বিরোধী ভোট ভাগাভাগি করতে আসিনি। বিজেপি বিরোধী ভোট একসঙ্গে করতে এসেছি। আর কেউ বিজেপির বিরুদ্ধে লড়াই করে না। লড়াইটা করছি আমরাই। অন্যরা কেউ আমাদের সমর্থন করতে চাইলে স্বাগত। কিন্তু আপনাদের কথা শুনে বিজেপির সঙ্গে আধা-আন্ডারস্ট্যান্ডিং করতে পারব না।’
সুতরাং কংগ্রেসের সঙ্গে তিনি মাখামাখি চাইছেন না। কংগ্রেসকে ফেব্রুয়ারি মাসের বিধানসভা নির্বাচনে সাইড করেই এগোতে চাইছেন তৃমমূল সুপ্রিমো। সে কথা এখান থেকে বলেও দেন। তার বার্তা, ‘আমরা এখানে জিততে এসেছি। অন্য দল বিজেপির বিরোধী লড়াই করতে পারলে আমরা এখানে আসতাম না। কিন্তু কেউ লড়াই করতে পারে না। আপনারা আমাদের রাজ্যের সব ভোটে লড়াই করছেন। তখন কোনও সমস্যা হয় না? আমরাও তাই ভাবলাম এখানে লড়াই করি।’ সূত্র : হিন্দুস্তান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps