শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক মামলায় ৩ জনের কারাদন্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

মাদক মামলায় খুলনার একটি আদালত ৩ জনকে ১০ বছরের সশ্রম করাদন্ড দিয়েছেন। একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। অপর তিনজন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দিয়েছেন আদালত। গতকাল সোমবার খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এস এম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহমেদ।
সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দক্ষিণ চাঁদপুর তালারপাড়া এলাকার নুরুল উদ্দিনের ছেলে রাজু আহমেদ ওরফে চুম্বক, একই এলাকার মিনহাজ উদ্দিন ছেলে মো. সাব্বির হোসেন ডিনার ও ওয়হিদের ছেলে মো. টিটোন।
আদালত সূত্র জানায়, ২০১০ সালের ৮ ফেব্রুয়ারি রাত সোয়া ৮টার দিকে হোটেল ক্যাসল সালামের বিপরীতে কাশফুল পরিবহনের কাউন্টারের সামনে ৩ জন ব্যক্তির গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়।
এ সময় তাদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশি করে একশ’ ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। তারা মাদক বিক্রির উদ্দেশ্যে খুলনায় এসেছিল। এ ব্যাপারে খুলনা থানার এএসআই আশরাফুল আলম বাদী হয়ে মাদক আইনে ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ওই ৩ জন আসামি চুয়াডাঙ্গার আরো ৩ জন মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করে। তাদেরও এ মামলায় পরবর্তীতে গ্রেফতার করা হয়। একই বছরের ১১ মার্চ খুলনা থানার এসআই রাশেদুল ইসলাম ছয়জনকে আসামি করে আদালতে চার্জশিট প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন