সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ায় একটি হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাজুল ইসলাম এ রায় দেন। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা দেয়া হয়েছে। অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
দন্ডপ্রাপ্তরা হলেন কুষ্টিয়া জেলা শহরের আড়–য়াপাড়া এলাকার শহীদ লিয়াকত সড়কের আব্দুল মোতালেবের ছেলে খলিলুর রহমান। একই এলাকার জামিরুল ইসলাম জাম্বুর ছেলে মীর সাইমুম ওরফে জিতু, মৃত খাদিমুল ইসলাম টুলুর ছেলে জুয়েল রানা এবং মজিবর রহমান জিন্নাহর ছেলে মিতুল। এ মামলায় ৫ জন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী জানান ২০১০ সালের ২২ অক্টোবর বিকেলে কুষ্টিয়া শহরের আড়–য়াপাড়া এলাকার মৃত ইন্তাজ আলীর ছেলে রেজাউলের গলাকাটা লাশ পাওয়া যায়। এর চারদিন আগে আসামি জুয়েল রেজাউলের নিকট একটি মোবাইল রেখে ৩০০ টাকা নেন। কিন্তু টাকা ফেরত না দিয়ে মোবাইল ফেরত চান জুয়েল। কিন্তু টাকা না পেয়ে মোবাইল দিতে অস্বীকার করেন রেজাউল। ২১ অক্টোবর রাতে জুয়েল ও জিতু রেজাউলকে ডেকে নিয়ে যান। পরে আসামিরা ওই রাতেই নির্মমভাবে তাকে হত্যা করে ড্রেনে ফেলে দেন। এ ঘটনায় ২২ অক্টোবর নিহত রেজাউলের বড় ভাই রবিউল ইসলাম আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করেন।
মামলার তদন্ত শেষে ২০১১ সালের ২২ এপ্রিল তদন্তকারী কর্মকর্তা এসআই খবির আহমেদ আসামিদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। আদালতের পিপি অনুপ কুমার নন্দী জানান দ-প্রাপ্ত এক আসামি পলাতক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন