শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নকলায় উদ্ধার হওয়া সেই গলাকাটা লাশের পরিচয় মিলেছে

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ৯:৪২ পিএম

শেরপুরের নকলায় উদ্ধার হওয়া গলাকাটা যুবকের লাশের পরিচয় মিলেছে। তার নাম মুনছুর আলী ফকির (৩৬)। সে জামালপুরের ইসলামপুর উপজেলার কাচিহারা গ্রামের দরিদ্র কৃষক হানিফ উদ্দিন ফকিরের পুত্র। সে বিভিন্ন যানবাহনে সহকারীর কাজ করতো বলে জানা গেছে।

মুনছুরের দ্বিতীয় স্ত্রী সালমা আক্তার (২৮) জানান. মুনছুর আলী ফকির গত ১১ ডিসেম্বর শনিবার দুপুরের দিকে তাকে নিয়ে ময়নসিংহের ভালুকায় স্কয়ার মাস্টারবাড়ি মার্কেটে কেনাকাটা করার পর সেখানকার ভাড়া বাসায় পাঠিয়ে দিয়ে জরুরি কাজের কথা বলে বেরিয়ে যায়। পরে রাত ১০টায় সে মোবাইল ফোনে জানায়, রাতে সে বাসায় ফিরবে না। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

মুনছুরের বাবা হানিফ উদ্দিন জানান, তার ৪ ছেলের মধ্যে মুনছুর দ্বিতীয়। অভাবের সংসারে ছোটবেলা থেকেই সে কাজের সন্ধানে নানা জায়গায় অবস্থান করত। বেশ কিছুদিন ধরে সে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্কয়ার মাস্টারবাড়ি ভাড়া বাসায় থেকে বিভিন্ন যানবাহনে হেলপারের কাজ শুরু করে। ইতোপূর্বে সে চট্টগ্রামে জাহাজ কাটার কাজ করেছে। পারিবারিক কলহের কারণে প্রথম স্ত্রীর সাথে মুনছুরের ছাড়াছাড়ি হয়ে যায়। ওই সংসারে তার বাপ্পী (১০) নামে একটি ছেলে সন্তান রয়েছে। মাস দুয়েক আগে সে আবার বরিশালের সালমা আক্তারকে বিয়ে করে স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

তবে কি কারণে মুনছুর খুন হতে পারেন কিংবা কারা তাকে খুন করতে পারেন সেরকম কোন তথ্য মুনসুরের দ্বিতীয় স্ত্রী কিংবা বাবা জানাতে পারেন নি।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও নকলা থানার এসআই সাদ্দাম হোসেন জানান, মুনছুর আলীর দ্বিতীয় স্ত্রী সালমা আক্তারের কাছ থেকে তার বন্ধুবান্ধব এবং সাথের ড্রাইভার ও হেলপারদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। নানা বিষয় মাথায় রেখে তদন্ত চলছে। আশা করি দ্রুতই খুনের রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রবিবার সকালে শেরপুরের নকলা উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা নদীরপাড় এলাকায় কাঁচা রাস্তার উপর থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন