সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

মানুষ হিসেবে ভুলের ঊর্ধ্বে নই, ক্ষমাপ্রার্থী : আলাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে দুই বছর আগের একটি বক্তব্য প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এ নিয়ে রাজধানীর শাহবাগ থানাসহ দেশের বেশ কয়েকটি জায়গায় মামলাও হয়েছে আলালের বিরুদ্ধে।

অবশেষে সমালোচনার মধ্যে নিজের সেই বক্তব্য দুঃখপ্রকাশ করে প্রত্যাহার করে নিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শাইরুল কবির খান মঙ্গলবার বিএনপিনেতা মোয়াজ্জেম হোসেন আলালের বরাত দিয়ে গণমাধ্যমে এই তথ্য জানান।

শাইরুল কবির খান জানান, “মোয়াজ্জেম হোসেন আলাল তার বক্তব্যে বলেছেন, ‘আমি প্রিয় স্বদেশ ভূমি থেকে হাজার মাইল দূরে জীবন সংকটে চিকিৎসাধীন অবস্থায় আছি। আমার শরীরে একটি গুরুতর সার্জারি হয়েছে। সংগত কারণেই সব দুঃসংবাদ থেকে পরিবার আমাকে দূরে রেখেছে। তারপরও বিলম্বে আমি জেনেছি অতীতে আমার একটি বক্তব্য বেশ বিতর্কের জন্ম দিয়েছে। দীর্ঘ ৪৯ বছরের রাজনৈতিক জীবনে জ্ঞাতসারে কিংবা ইচ্ছাকৃত কারো সম্মান, অনুভূতি, বিশ্বাসে আঘাত করিনি। তবুও মানুষ হিসেবে আমি তো ভুলের ঊর্ধ্বে নই। তাই বলছি, কোনো অসতর্ক মুহূর্তের কথা কিংবা বক্তব্যে যারা কষ্ট পেয়েছেন, আঘাতপ্রাপ্ত হয়েছেন, তাদের সবার নিকট আমি ক্ষমাপ্রার্থী। একই সঙ্গে ওই বক্তব্য আমি প্রত্যাহার করছি। ভালো থাকুক, আমার প্রিয় স্বদেশ, শান্তিপূর্ণ থাকুক বাংলাদেশ’।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Shaheen Zaman ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:৪৮ পিএম says : 0
ভুল করলে ক্ষমা চাওয়া বুদ্ধিমানের কাজ এবং তাই করেছেন। আর ক্ষমা করা একটি মহৎ গুন।
Total Reply(0)
Abu Hanif ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:৪৯ পিএম says : 0
Yes. Good gesture from him. Appreciable
Total Reply(0)
Firoj Ahmed Tareq ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:৫০ পিএম says : 0
অসংখ্য ধন্যবাদ মানুষ ভুলের উর্ধে নয় ভুলটা বুঝে ক্ষমা মহত্বের লক্ষণ আবারও অসংখ্য ধন্যবাদ ভাই ।
Total Reply(0)
JH Emon ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:৫৫ পিএম says : 0
রাজনীতিতে আলোচনা সমালোচনা থাকবে! কিন্তু, কাউকে বিরূপ মন্তব্য করে নয়! সুস্থ রাজনীতি চর্চা শুরু হোক! অসুস্থ রাজনীতি পরিহার করুক! ধন্যবাদ আলাল সাহেব!
Total Reply(0)
আরিফ বিন কামাল ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:৫৯ পিএম says : 0
ধন্যবাদ
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১৪ ডিসেম্বর, ২০২১, ২:৪৪ পিএম says : 0
ভুল হয়েই থাকে ভুল নেই এমন লোক কমই আছে,ভুল স্বীকার করলে কেউ ছোট হয়ে যায় না,ধন্যবাদ জনাব আলাল সাহেব ,আর রাজনীতিতে মাঝে মাঝে নেতা নেত্রীরা বিভিন্ন কথা বলেন,কিন্তু কারো বেকতিগত পারিবারিক বেপারে নয়,আশাকরি এই বেপারে কেউ আর উসকানি দিবে না ,আর দিবেন না,এমনিতেই আমাদের দেশের কিছু কিছু নেতা নেত্রী মন্ত্রী এমপি বেশী পন্ডিত সামান্য কিছু হলেই সেটা বৃহত্তর আকারে পরিণত করেন,
Total Reply(0)
ফকির আব্দুল্লাহ আল ইসলাম ১৪ ডিসেম্বর, ২০২১, ৬:০১ পিএম says : 0
মহৎ গুণের পরিচয় দেওয়ায় অনেক ধন্যবাদ প্রিয় নেতা । একই সাথে আপনার সুস্থতা কামনা করছি । আপনি এবং আরো কিছু নেতা, আপনার দল কিংবা গণতন্ত্রকামী অন্য কিছু দল যে ধরনের রাজনীতি চর্চা করে, দেশে দীর্ঘ আওয়ামী দুঃশাসনে সেগুলোর কোনো পাত্তাই নেই । অবিলম্বে দেশ বাঁচাতে রাজপথে নামতেই হবে । গণতন্ত্রের নামধারী স্বৈরাচারের পতন ধ্বনি শুরু হয়ে গেছে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন