শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে খেলার ছলে গলায় ফাঁস পড়ে শিশুর মৃত্যু

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৬:২২ পিএম

নেছারাবাদে খেলার ছলে সেলিনা আক্তার বৃষ্টি নামে সাত বছরের একটি কণ্যা শিশু মারা গেছে। ওই কণ্যা শিশুটির মা জেসমিন বেগম এ কথা বলেছেন। মঙ্গলবার (১৪ডিসেম্বর) দুপুরে উপজেলার স্বরূপকাঠি পৌরসভার ৩নং ওয়ার্ডে জগন্নাথকাঠি গ্রাম এ ঘটনা ঘটে। বৃৃৃষ্টি ওই গ্রামের সেলিম হোসেনের একমাত্র মেয়ে। মেয়েটি এবার ওই গ্রামের ২৩নং পূর্ব জগন্নাথকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

মেয়ে শিশুটির মা জেসমিন বেগম বলেন, ওই দিন দুপুরে তার মেয়েকে গোসল করিয়ে বাসায় রেখে নিজে পুকুরে গোসলে যান। তখন মেয়ে ঘরে বসে খেলা করছিল। পরে তিনি গোসল সেড়ে বাসায় এসে বৃষ্টিকে দুপুরের খাবার খাওয়ানোর জন্য ডাকেন। তার ডাকে মেয়ের সাড়া না পেয়ে নিজেদের কাঠের ঘরের দোতলায় গিয়ে খোজেন। এসময়, দেখতে পান মেয়ের খেলার জন্য কেনা ছোট শাড়ি পেচানো অবস্থায় দোতলার টবে মেয়ে বৃষ্টি জুলে আছে। মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে জেসমিন ডাক চিৎকার দেন। পরে স্বজনরা ছুটে এসে হাসপাতালে নিয়ে আসেন। ডাক্তার তাকে দেখে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে ছুটে এসে শিশুটির লাশ উদ্ধার করেন।

নেছারাবাদ উপজেলা হাসপাতালের ডাক্তার ফাতেমাতুন জান্নাত ফারহা বলেন, বৃষ্টির পরীক্ষা-নিরীক্ষা করে বুজতে পারি তাকে হাসপাতালে আনার পূর্বেই সে মৃত ছিল।

নেছারাবাদ থানার ওসি তদন্ত মো: সোলায়মান জানান, আমরা উর্ধ্বতনের সাথে কথা বলে আইন অনুযায়ি ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন