শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ত্যাগী ও নিবেদিতদের হাতে ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতৃত্ব: এড. মোমিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৯:১৩ পিএম

সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার পরামর্শ দিলেও দিনের পর দিন নানা টালবাহানা করে যাচ্ছে এই আওয়ামী সরকার। যতই দিন যাচ্ছে বেগম জিয়ার শারীরিক অবস্থা খারাপ হচ্ছে। এ টালবাহানা নিয়ে কোন ধরনের অঘটন ঘটলে সরকারকেই তার সম্পূর্ণ দায়ভার নিতে হবে। বর্তমান তার যে চিকিৎসা প্রয়োজন তা দেশে সম্ভব নয়। তাই দ্রুত সময়ের মধ্যে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা নিশ্চিত করার দাবি জানান তিনি।

তিনি আরো বলেন, নির্যাতিত মামলা হামলায় জর্জরিত ও দলের ত্যাগী সকল তৃণমূল নেতাকর্মীদের দ্বারা ইউনিয়ন ও ওয়ার্ড যুবদল কমিটি গঠন করা হবে। প্রতিটি উপজেলা ও পৌর যুবদলের আওতাধীন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি আগামী ৫ দিনের মধ্যে বিলুপ্ত করে আগামী ১ মাসের মধ্যে কমিটি সম্পূর্ণ করতে হবে এবং প্রতিটি ইউনিয়নের সাংগঠনিক টিম গঠন করে জেলা যুবদলের কাছে প্রেরণ করতে হবে। সাংগঠনিক টিমের প্রতিবেদকের আলোকে ইউনিয়ন কমিটি গঠন করতে হবে।

কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর, সদর উপজেলা আগামী ৭ দিনের মধ্যে যে কোন একটি ইউনিয়নে প্রতিনিধি সভার তারিখ জেলা যুবদলের কাছে প্রেরণ করতে হবে।

তিনি মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ২টায় নগরীর দরগা গেইটস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট জেলা যুবদলের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আহ্বায়ক কমিটি সদস্য কয়েছ আহমদ।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আক্তার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, এডভোকেট সাইদ আহমদ, লিটন আহমদ, রায়হান আহমদ, মকসুদুল করিম নোহেল, এনামুল হক চৌধুরী শামীম।

উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ চমন, অলিউর রহমান, জি এম বাপ্পী, আলী আহমদ আলম, মতিউর রহমান আফজল, মাশুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল কাদির জিলা, গোয়াইনঘান উপজেলা আহবায়ক এডভোকেট শাহ জাহান, সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমার আহবায়ক বাবর আহমদ রনি, জকিগঞ্জ পৌরের আহবায়ক সিব্বির আহমদ রনি, বিয়ানীবাজার উপজেলার আহবায়ক আবদুল করিম তাজুল, ওসমানী নগরের আহবায়ক ফজল আহমদ জনি, গোলাপগঞ্জ পৌরের আহবায়ক এনামুল হক এনাম, বিশ্বনাথ পৌরের আহবায়ক শাহ আমির উদ্দিন, বিশ্বনাথ উপজেলার আহবায়ক সুরমান খান, জৈন্তার আহবায়ক বাহারুল আলম বাহার, কানাইঘাট পৌরের আহবায়ক রুবেল আহমদ, কানাইঘাট উপজেলার আহবায়ক মো. সাজ উদ্দিন সাজু, জৈন্তার যুগ্ম আহবায়ক সুহেল আহমদ, গোলাপগঞ্জ যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন, জাহেদুর রহমান, বালাগঞ্জ যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, গোয়াইনঘাট যুগ্ম আহবায়ক খালেদ আহমেদ, বিশ্বনাথ উপজেলার শামসুল ইসলাম, ওসমানী নগর উপজেলার যুগ্ম আহবায়ক আহবাবুল হোসেন, জকিগঞ্জ উপজেলার যুগ্ম আহবায়ক মাছুম আহমদ, কানাইঘাট পৌর যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, করিম উদ্দিন, বদরুল আলম, মারুফ আহমদ, কানাইঘাট উপজেলার যুগ্ম আহবায়ক শফিক আহমদ, আব্দুল খালিক, আর এ বাবলু, দেলোয়ার ইসমাঈল, ফেঞ্চুগঞ্জের যুগ্ম আহবায়ক চেয়ারম্যান আহমেদ জিলু, জয়ফুর রহমান পারভেজ, রাশেদুল হাসান চৌধুরী, সদর উপজেলার যুগ্ম আহবায়ক আইনুল হক, সালেখ আহমদ খালেদ, মইন উদ্দিন, জকিগঞ্জ পৌর যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, মাজেদ আহমদ, বিয়ানীবাজার উপজেলা যুগ্ম আহবায়ক জুবের আহমদ, বাবুর আহমদ চৌধুরী, ওসমানী নগর যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, সাইফুল ইসলাম, দক্ষিণ সুরমার যুগ্ম আহবায়ক আলী আহমদ, আজমল হোসেন তুহিন, গোপলাপগঞ্জ পৌর যুগ্ম আহবায়ক কামাল আহমদ, শাহ আলম, কম্পানীগঞ্জ উপজেলা যুগ্ম আহবায়ক এমদাদুর রহমান ইনজাদ, বাবুল আহমদ বাবুল, বিশ্বনথা উপজেলা যুগ্ম আহবায়ক মুসলিম আলী, আব্দুল লতিফ, আব্দুর রহমান খালেদ, গোয়াইঘাট উপজেলা যুগ্ম আহবায়ক জাহিদ খান, ফয়জুল হাসান বুলবুল, গোলাম কুদ্দুস কামরুল, জৈন্তাপুর উপজেলা যুগ্ম আহবায়ক ফয়জুল ইসলাম, সাব্বির আহমদ, সেলিম আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুগ্ম আহবায়ক বাছিতুর রহমান বাছিত প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন