বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদিনই ঘটছে হামলা, আহত-৬

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১১:৪৪ এএম

কলাপাড়ায় ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সময় যতই ঘনিয়ে আসছে ততই সহিংসতা বেড়েই চলছে। আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: মাহামুদুল হাসান সুজন মোল্লার নির্বাচনী প্রচার ও প্রচারণার সময় আটো রিক্সায় থাকা আলম সরদার (৬৫)কে নৌকা মাকার্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমুর সমর্থক ৯ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কামাল তালুকদারসহ ১০/১৫জন তাকে গুরুতর জখম করেন। মঙ্গলবার সন্ধ্যার পর ৯ নং ওয়ার্ডে সাবেক চেয়ারম্যান মালেক সিকাদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এসময় আটো রিক্সা ভাংচুর করেন এবং আনারাস মার্কার সমর্থকদের কাছ থেকে ৫টি মোবাইল ছিনিয়ে নেয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আলম সরদারকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন এবং হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মোট ৬ জন আহত হয়েছে । তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তফসিল ঘোষনার পর থেকে প্রতিদিনই আনারাস মার্কার স্বতন্ত্র প্রার্থী মো: মাহামুদুল হাসান সুজন মোল্লার কর্মীদের মারধর করে যাচ্ছে নৌকা মাকার্র প্রাথী সৈয়দ মশিউর রহমান শিমুর ক্যাডার বাহিনীরা । মঙ্গলবার সন্ধ্যার পর আটো রিক্সায় আনারাস মার্কার স্বতন্ত্র প্রার্থীর প্রচার করতে ছিল সেই সময় নৌকার সমর্থক ৯ ওয়ার্ডের মেম্বর প্রার্থী কামাল তালুকদারসহ ১০/১৫ জন হঠাৎ করে এসে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে আনারাস মার্কার সমর্থক আলম সরদার ( ৬৫)সহ আরো ৬ জনকে। স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। এঘটনায় নাজমা বেগম (৪৫),শাহানাজ বেগম(৩৫) ঝুমুর বেগম (৩০), সাকিব সরদার (২০), অটোরিক্সা চালক হেলাল (৩০) আহত হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম গনমাধ্যমকে জানায়, দুই পক্ষই অভিযোগ করেছেন, তদন্ত করে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন