ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আ‘লীগের নতুন নেতৃত্বকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল ও সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি এবং ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক দলসহ পেশাজীবী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলোর পক্ষ থেকে তাদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন অব্যাহত রয়েছে।
এসব অভিনন্দন বার্তায় আশা প্রকাশ করা হয়, আওয়ামী লীগের নবনির্বাচিত এ কমিটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পাশাপাশি জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত সমাজ প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে সক্ষম হবে।
জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন গতকাল এক যৌথ বিবৃতিতে আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ হাসিনা পুনঃনির্বচিত হওয়ায় এবং ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
এদিকে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা এক বিবৃতিতে আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ হাসিনা আবারও নির্বাচিত এবং ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
ডববৃতিতে তারা আশা প্রকাশ করেন, শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের নবগঠিত কমিটি ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়তে বলিষ্ঠ ভূমিকা রাখবে।
এছাড়াও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠী, বিশ্বজাকের মঞ্জিল, আওয়ামী সেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ ন্যাপ আওয়ামী তরুণ লীগ, ঢাকাস্থ বরিশাল বিভাগ সমিতি প্রভৃতি সংগঠনের পক্ষ থেকে আওয়ামী লীগের পুনঃনির্বাচিত সভাপতি শেখ হাসিনা ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পৃথক বিবৃতি প্রদান করা হয়েছে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শুভেচ্ছা ও অভিনন্দন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় আওয়ামী লীগের সভাপতি এবং দলের সদ্য বিদায়ী সভাপতিমন্ডলীর সদস্য, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনসাত এবং সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
ওবায়দুল কাদেরকে ঢাবি রাষ্ট্রবিজ্ঞান সমিতির অভিনন্দন
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাষ্ট্রবিজ্ঞান সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছে।
শেখ হাসিনাওবায়দুল কাদেরকে অভিনন্দন ডেমরা আওয়ামী লীগের
জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় আওয়ামী লীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ডেমরা থানা আওয়ামী, ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক মসিউর রহমান মোল্লা সজল নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল সোমবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন নব নির্বাচিত সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনাওবায়দুল কাদেরকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন