শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতালে ভালোবাসার জয় : অবশেষে বিয়ে হলো দুজনার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৯:২৭ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগাংরোডের মা হাসপাতালে প্রেমিককে বিয়ে করার জন্য অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হন তরুণী।

এ ঘটনার পর বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ওই হাসপাতালে তাদের বিয়ে হয়। এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যান সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার মো. ইউসুফের মেয়ে খাদিজা (১৮)। পরে মা হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন। এ সময় সঙ্গে ছিলেন তার মা-বাবা। এ সময় চিটাগাংরোডের মা হাসপাতালের ডিউটি ডা. মাহফুজের সন্দেহ হয়। পরে তিনি বুঝতে পারেন খাদিজা অভিনয় করছেন। তখন তিনি রোগীর বাবা-মাকে চেম্বারের বাইরে যেতে বলে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে হাসপাতালে ভর্তি হওয়া তরুণী জানান, একজনকে তিনি ভালোবাসেন। তার নাম ওয়ালী উল্লাহ। বাসায় বিয়ে ঠিক করায় এমন অভিনয় করেন। তার আসলে কোনো সমস্যা হয়েছে কি-না নিশ্চিত হওয়ার জন্য হাসপাতালে ভর্তি দিয়ে হার্টের কয়েকটি টেস্ট করেন। রিপোর্ট স্বাভাবিক এলে ডা. মাহফুজ প্রেমিক ওয়ালী উল্লাহকে হাসপাতালে আসতে বলেন।

এদিকে বিষয়টি তরুণীর বাবা-মাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। মেয়েকে বাড়িতে উঠতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন। তবে খাদিজা বিয়ের দাবিতে অনড় থাকায় পরে বিয়েতে সম্মত হয় স্বজনরা। হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফদের সহযোগিতায় সুন্দর বিয়ে সম্পন্ন হয়।

চিটাগাংরোডের মা হাসপাতালে রিসিপশনের দায়িত্বে থাকা মো. সোহাগ জানান, বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় হাসপাতালের চিকিৎসক, নার্সদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এ সময় উভয় পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন