বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিজয় শোভাযাত্রা সফলে সকলের সহযোগিতা চেয়েছে আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে ঘোষিত ‘বিজয় শোভাযাত্রা’ সফল করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, ঐতিহাসিক বিজয় শোভাযাত্রার জন্য জনগণের যে ট্রাফিক অসুবিধা হবে তার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি এবং আমরা দেশের জনগণকে এই বিজয় শোভাযাত্রায় সম্পৃক্ত হওয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছি। গতকাল আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় শাভাযাত্রা’ বাস্তবায়ন ও সফল করতে এক জরুরি প্রস্তুতি সভা শেষে এই আহবান জানান তিনি।

নানক বলেন, সমগ্র দেশবাসী, বাঙালি জাতি; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করছে। আগামীকাল আওয়ামী লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। এই বিশাল ঐতিহাসিক বিজয় শোভাযাত্রা, বিজয়ের ৫০ বছর উদযাপন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে শুরু হয়ে ধানমন্ডির-৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনে এসে শেষ হবে।
সভায় আরো সিদ্ধান্ত হয়, রাজধানী ঢাকার উত্তর প্রান্ত থেকে কর্মসূচিত যোগদান করতে আসা দলীয় নেতা-কর্মীদেরকে হাতিরঝিল, মগবাজার ও মৎস্য ভবন সড়কসমূহ এবং ঢাকার দক্ষিণ প্রান্ত থেকে আসা দলীয় নেতাকর্মীদেরকে গুলিস্তান, হাইকোর্ট মাজার, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার সড়কসমূহ ব্যবহার করতে হবে এবং সড়কসমূহ সর্বসাধারণের চলাচলের সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে কর্মসূচিতে অংশগ্রহণ করার নির্দেশনা দেয়া হয়েছে।
জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মণি, ড. হাছান মাহমুদ এমপি ও আ. ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন