মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

৪ ছাত্রলীগ নেতা-কর্মীকে কোপালো ছিনতাকারীরা

বগুড়া শহরতলীতে ছিনতাইয়ে বাধা দেওয়া

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন ছাত্রলীগের চার নেতা-কর্মী। ছিনতাইকারীদের পিছু ধাওয়া করার পর এ ঘটনা ঘটে। আহতদের শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার মধ্যরাতের কিছু আগে বগুড়া শহরতলীর বিটাক ও টিটিসির মাঝখানে ছিনতাইকারীদের কবলে পড়েন ওই নেতাকর্মীরা।
আহত ছাত্রলীগ নেতা সাদিকুল ইসলাম শুভ জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ছাত্রলীগ কর্মী আকাশ, হৃদয় ও হামজা বিজয় দিবসের অনুষ্ঠানে শেষে বাসায় ফিরছিলেন। নামাজগড় ৪ মাথা সড়ক দিয়ে যাওয়ার সময় টিটিসি ও বিটাক অফিসের মাঝখানে তারা ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা মারধর করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। পরে ছিনতাইকারীরা তিনটি মোটরসাইকেলে আজিজুল হক কলেজ সড়ক দিয়ে পালিয়ে যায়।
ছিনতাইয়ের শিকার ছাত্রলীগ কর্মীরা অন্য একটি মোবাইল ফোনে তাদের সিনিয়র নেতা সাদিকুল ইসলাম শুভসহ অন্যদের ঘটনা জানিয়ে ছিনতাইকারীদের পালানোর রুট বলে দেন। ফোন পেয়েই কয়েকজনকে সঙ্গে নিয়ে ছাত্রলীগ নেতা শুভ মদিনা মসজিদের কাছে ছিনতাইকারীদের গতিরোধ করেন। এরপরই ঘটনাস্থলে উপস্থিত হন ছিনতাইয়ের শিকার ৩ কর্মী।
অবস্থা বেগতিক দেখে ছিনতাইকারীদের সহযোগীরা সশস্ত্র অবস্থায় আরও ৩টি মোটরসাইকেল নিয়ে উপস্থিত হয়ে প্রতিবাদী ছাত্রলীগ নেতা-কর্মীদের ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় আহতরা বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিলে লোকজন ছুটে আসে। এ অবস্থায় ছিনতাইকারীরা পালিয়ে যায়।
স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে তাদেরকে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আহত ছাত্রলীগ নেতাদের বক্তব্য রেকর্ড করেছে। এ ঘটনায় ছাত্রলীগের সিনিয়র বেনজির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ছিনতাইকারীদের গ্রেফতার দাবি করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন