বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিকাশে বেতন-ভাতা পাচ্ছেন প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম

কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা এখন বিকাশের মাধ্যমে বিতরণ করছে প্রাণ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান প্রাণ ফুডস লিমিটেড। এ মুহূর্তে প্রতিষ্ঠানটির সাড়ে ১২ হাজারের বেশি কর্মী বেতন-ভাতা পাচ্ছেন বিকাশে।

বিকাশে বেতন দেয়ার এই সেবা গ্রহণ করায় প্রাণ ফুডস এর বেতন-ভাতা বিতরণে ক্যাশ টাকার ঝামেলা দূর হয়েছে এবং তাৎক্ষণিক কর্মীদের বিকাশ অ্যাকাউন্টে বেতন পৌঁছে যাচ্ছে সহজেই।

ডিজিটাল এই স্যালারি ডিজবার্সমেন্ট সেবা চালু উপলক্ষে সম্প্রতি একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মীদের জন্য স্বয়ংক্রিয় এবং ক্যাশলেস পদ্ধতিতে বেতন বিতরণের বিষয়ে আলোচনা করেন।

প্রাণ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইলিয়াস মৃধা এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন বিকাশের কমার্শিয়াল ডিভিশনের ইভিপি মাসরুর চৌধুরী, প্রাণ-এর ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ ইয়ামিন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন-অনলাইন কেনাকাটার পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভি টিকেট ক্রয় করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা সহজেই গ্রহণ করতে পারেন। পাশাপাশি দেশজুড়ে ছড়িয়ে থাকা প্রায় ৩ লক্ষ এজেন্ট পয়েন্ট এবং ১৩টি ব্যাংকের ১৬০০টির বেশি এটিএম বুথ থেকে ক্যাশ আউটও করতে পারেন। এছাড়া, বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ তো রয়েছেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন