বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় লাশ নিয়ে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রতিপক্ষের হামলায় দানেজ আলী নামের এক মাছচাষির নিহতের ঘটনায় হত্যাকারীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নিহতের লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে ভেড়ামারা বাজার এলাকায় দাফনের আগে তার লাশ সামনে রেখে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান জানান, প্রতিপক্ষের হামলায় দানেজ আলীর মৃত্যু হয়। তিনি আরও জানান, কয়েক মাস ধরে পূর্ব শত্রুতার জেরে স্থানীয় কয়েকজনের সঙ্গে দানেজ আলীর বিরোধ চলে আসছিল। ধারণা করা হচ্ছে বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খুনিদের ধরতে পুলিশের অভিযান চলছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পরিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলের দিকে বিলশুকা গ্রামের মাঠে নিজের গম ক্ষেতে যান দানেজ আলী। এসময় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের মৃত শামসুদ্দিন প্রমাণিকের ছেলে জিয়াউল ইসলাম জিয়া, রবিউল, আছান, আছানের ছেলে সাগর, মুক্তারের ছেলে শিমুল, নুরুদ্দিন লড়ুর ছেলে লিপন, আফতার প্রমাণিকের ছেলে শাহিন, শ্যামল ও সুজনসহ আরও কয়েকজন রামদা, হাঁসুয়া, লাঠিসোটা ও হাতুড়ি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও মারপিট করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার সকালে তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহত দানেজ আলীর ছেলে স্বপন আলী বাদী হয়ে ভেড়ামারা থানা ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।
তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহত দানেজ আলী ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে। তিনি একজন মাছচাষি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন