শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর মণিরামপুরে প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৭:০৬ পিএম

যশোরের মণিরামপুরে রেহেনা খাতুন (৩৬) নামে এক মানসিক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় থানা পুলিশ উপজেলার গোপালপুর এলাকার একটি বেগুন ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করেন। রেহেনা গোপালপুর গ্রামের গাজী পাড়ার নিছার আলী খার মেয়ে। মানসিক প্রতিবন্ধী হওয়ায় দীর্ঘদিন তিনি বাড়িতে থাকতেন না। বিভিন্ন বাজারে ঘুরে দিন যেতো তার।

সোমবার দুপুরে আজিজুর সরদার নামে এক ব্যক্তি নিজের বেগুন খেতে বিষ ছড়াতে গিয়ে ওই নারীর মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে বিকালে পুলিশ ঘটনাস্থলে যায়।

মরদেহের গায়ে কম্বল জড়ানো। সেই কম্বল তার মুখের ভিতরে ঢুকিয়ে দেয়া রয়েছে। বাম পায়ের হাঁটু ভাঙা অবস্থায় মরদেহটি পড়ে আছে। পাশে পড়ে আছে রশি। পুলিশের ধারণা পাশবিক নির্যাতনের পর ওই নারীকে কেউ হত্যা করে মরদেহ ফেলে গেছে।

নিহতের চাচা আফসার খাঁ বলেন, রেহেনা মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন সে বাড়িতে থাকে না। কখনো মণিরামপুর বাজারে আবার কখনো গোপালপুর বাজারে সে থাকতো। খাবার ভিক্ষা করে তার দিন যেতো।

আফসার খাঁ বলেন, রবিবার সকালে রেহেনার সাথে আমার শেষ দেখা হয়। সোমবার ওর মরদেহের খবর পাই।

মণিরামপুর থানার এসআই সমেন বিশ্বাস বলেন- আমাদের ধারণা, কেউ ধর্ষণের পর প্রতিবন্ধী এ নারীকে হত্যা করে বেগুন খেতে মরদেহ ফেলে গেছে। এটা স্বাভাবিক মৃত্যু না।

মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। তখন ওই নারীর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন