বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বড়দিনের বিশেষ নাটক ‘আনন্দধ্বনি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৩:১৩ পিএম

২৫ ডিসেম্বর উদযাপিত হয়ে থাকে খ্রিস্টান ধর্মের সবচেয়ে বড় উৎসব- বড়দিন। দিনটি উপলক্ষে টিভি চ্যানেলগুলো সাজিয়ে থাকে নানা অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় এবারের বড়দিনের টেলিভিশন আয়োজনে নাটকও থাকছে। বেসরকারি টেলিভিশন এনটিভিতে ২৫ ডিসেম্বর রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘আনন্দধ্বনি’।

আপেল মাহমুদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জয়ন্ত রোজারিও। আপেল মাহমুদ পরপর চার বছর বড়দিনে এনটিভির জন্য নাটক লিখলেন। আপেল মাহমুদের নাটকের একটা বিশেষ ব্যাপার হচ্ছে মোরালিটি। তিনি তাঁর নাটকের মাধ্যমে সমাজে প্রচলিত বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং তার সমাধানের পথ তৈরি করতে মানুষকে ভাবতে বাধ্য করান।

‘আনন্দধ্বনি’ নাটকটি প্রসঙ্গে নাট্যকার আপেল মাহমুদ বলেন, ‘নাটকের গল্পটি মানসিক টানাপোড়েনের। দুজন মানুষ একত্রে বসবাস করতে চাইলে দুই পক্ষের কম্প্রোমাইজ জরুরি। আবার এই কম্প্রোমাইজ মানে নিজের স্বকীয়তা বিসর্জন দেয়া নয়। মূল্যবোধ ঠিক রেখে পাশাপাশি চলা যায় কি না- সেটাই বলতে চেষ্টা করেছি এই গল্পে।’

সম্প্রতি শেষ হয়েছে ‘আনন্দধ্বনি’ নাটকের শুটিং। বড়দিনের বিশেষ এই নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশাসহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন