শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বামনায় মামা কর্তৃক ধর্ষণের শিকার ৮ বছরের শিশু, থানায় মামলা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৭:৩৪ পিএম

বরগুনার বামনায় মামা বাড়ীতে বেড়াতে এসে সৎ মামা কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে ৮ বছরের ভাগিনী। ধর্ষণের শিকার ওই শিশুটির বাড়ী পাথরঘাটা উপজেলার রায়হানপুর গ্রামে। এঘটনায় ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা একজনকে আসামী করে গত সোমবার রাত পৌনে ১২টায় বামনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই অভিযুক্ত ধর্ষক বামনা উপজেলার ছোটভাইজোড়া গ্রামের সত্তার হাওলাদারের স্ত্রী’র পূর্বের স্বামীর ছেলে মো. নাসির(১৫)।

ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা জানায়, গত ১৪ ডিসেম্বর তার সৎ শাশুড়ি লাইলী বেগম তার শিশু মেয়েকে রায়হানপুর থেকে বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ছোট ভাইজোড়া গ্রামে নানার বাড়ীতে বেড়াতে নিয়ে আসে। গত ১৯ ডিসেম্বর রাতে ঘুমন্ত ওই শিশুটিকে লাইলী বেগমের পূর্বের স্বামীর ছেলে মো. নাসির(১৫) জোর করে ধর্ষণ করে। এসময় ওই শিশুটির গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ ঘটলে শিশুটি ডাকচিৎকার দিলে ঘরের লোকজন বিষয়টি টের পায়। পরে ধর্ষকের মা এই ঘটনাটি কাউকে না বলার জন্য শিশুটিকে হুমকি-ধামকী দেয় এবং শিশুটির বাবাকে মোবাইল ফোন করে গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণের বিষয়টি জানায়। সোমবার সকালে শিশুটির বাবা ঘটনাস্থলে আসলে তার বাবা বামনা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন।

পরে সোমবার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে বামনা থানায় অভিযুক্ত ধর্ষক নাসিরকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির ফুফু বলেন, আমার শিশু ভাতিজিকে এভাবে পৌচাশিকভাবে ধর্ষণ করেছে নাসির নামে বখাটে। শিশুটির অবস্থা খুব খারাপ এখনো রক্তক্ষরণ হচ্ছে। জানিনা কি হয়। নাসিরের মা শিশুটিকে বিষয়টি না বলার জন্য হুমকি দিয়েছে। বর্তমানে শিশুটি শারীরিক ও মানসিকভাবে খুব ভেঙ্গে পড়েছে। এই পৈশাচিক ঘটনার বিচার চাই আমরা।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. বশিরুল আলম বলেন, শিশুটির বাবা বাদী হয়ে গত সোমবার একটি ধর্ষণ মামলা করেছেন। পুলিশ তাৎক্ষনিক ওই বাড়িতে অভিযান পরিচালনা করেছেন।আসামী নাসির ও তার মা লাইলী বেগম বর্তমানে পলাতক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন