বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ ও মিডিয়া উপস্থাপক নাহিদ হেলালের নামে সাতক্ষীরা আদালতে মামলা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ২:৪৯ পিএম

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দীন হেলাল ওরফে নাহিদ হেলালের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত নং ১ এ মামলাটি দায়ের করেন, বিএনপি নেতা এডভোকেট সৈয়দ এখলেচার আলী বাচ্চু।

মামলায় বাদী উল্লেখ করেছেন, ১ নং আসামী ডা: মুরাদ হাসান বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। ২ নং আসামী টট্রগামের পটিয়া পৌরসভার তিন নং ওয়ার্ডের এটিএম আবুল কাশেমের ছেলে মুহাম্মদ মহিউদ্দীন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলাল একজন মিডিয়া উপস্থাপক। গত ১ ডিসেম্বর উপস্থাপক নাহিদ হেলাল এক নম্বর আসামী ডা: মুরাদ হাসানের সাক্ষাৎকার গ্রহণ করেন। যা পরবর্তীতে এক নম্বর আসামী তার ভেরিফাইড ফেইসবুক পেইজে প্রচার ও প্রকাশ করেন।

মামলায় বাদী আরো উল্লেখ করেছেন, এক নম্বর আসামী উক্ত এক ডিসেম্বর তারিখের সাক্ষাতকার প্রদানকালে উদ্দেশ্যমূলকভাবে জিয়া পরিবার এবং ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ, নারী বিদ্বেষী এবং যে কোনো নারীর মর্যাদা হানীকর ভাষা ব্যবহার করেন।
বাদীর পক্ষে মামলাটি দায়ের করেন,এডভোকেট আব্দুল মজিদ। মামলার ধারা ১৫৩-ক/৫০৫-ক/৫০৯ পেনাল কোর্ড।
বিচারক মো: হুমায়ুন কবীর মামলাটি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে আদালতে জানিয়েছেন।
মামলার বাদী সাতক্ষীরা সদরের রাধানগর গ্রামের মৃত এডভোকেট সৈয়দ রোহেল হকের ছেলে এড,এখলেচার আলী বাচ্চুু বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন