শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইন্টেরিয়র ও লাইটিং পণ্যের দু’টি আন্তর্জাতিক প্রদর্শনী

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ইন্টেরিয়র এবং লাইটিং সংশ্লিষ্ট পণ্যের অত্যাধুনিক প্রযুক্তি আর উদ্ভাবন তুলে ধরতে কাল রাজধানীতে শুরু হচ্ছে গৃহসজ্জা শিল্পের দু’টি আন্তর্জাতিক প্রদর্শনী শুরু হচ্ছে। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত প্রদর্শনী। অনুষ্ঠানটি চলবে আগামী শনিবার পর্যন্ত।
ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) একই ছাদের নীচে ‘ইন্টেরিয়র-এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৬’ এবং ‘বাংলাদেশ লাইটিং এক্সপো-২০১৬’ শীর্ষক প্রদর্শনী দু’টির আয়োজন করেছে যথাক্রমে পারটেক্স স্টার গ্রæপ এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড। যৌথভাবে প্রদর্শনী দু’টির ব্যবস্থাপনায় থাকছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড এবং এফ টাচ ইভেন্টস লিমিটেড।
গতকাল রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিস্তারিত তুলে ধরেন পারটেক্স স্টার গ্রæপের চিফ অপারেটিং অফিসার মো. কামরুজ্জামান, ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং মো. তারেক আজিজ, সাইফ পাওয়ার টেক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তরফদার মো. রুহুল আমিন, মেশিনারিজ বিভাগের চিফ অপারেটিং অফিসার একেএম মনিরুজ্জামান কোরেশী, এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর টিপু সুলতান ভূঁইয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন