শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘সরকার হটানোর ষড়যন্ত্র হচ্ছে’

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

জাকের পার্টির চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল বলেছেন, দেশ-বিদেশে মহাজোট সরকার হটানোর ষড়যন্ত্র হচ্ছে। রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা। ২০০৫ ও ২০০৬ সালে জাকের পার্টি এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়েছিল। প্রয়োজনে আবারও প্রতিরোধ গড়বে। যারা বোমা মেরে মানুষ হত্যা করে রক্তের হোলি খেলায় মেতেছিল, তাদেরকে দ্বিতীয়বার ক্ষমতায় আসতে দেয়া হবে না। ষড়যন্ত্রকারীদের হাত থেকে রক্ষা করতে হবে। স্বাধীনতা বিরোধীদের হাত থেকে রক্ষা করতে হবে। গতকাল শুক্রবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী জাকের মঞ্জিল ময়দানে জাকের পার্টির বিভাগীয় ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে মোস্তফা আমীর ফয়সল বলেন, ইসলামের মানবিক সৌন্দর্য ও মূল্যবোধ বিনষ্টকারী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়তে হবে। জাকের পার্টি কোটি কোটি মানুষের ভালোবাসার দল। আমরা পেশাদার রাজনীতি করি না। বর্তমান ধারার রাজনীতিতে বিশ্বাসও করি না। সত্য আপন গতিতে বিকশিত হয়। কোনো ষড়যন্ত্রের জালে জাকের পার্টিকে ঢেকে রাখা যাবে না। দেশ ও জনগণের রক্ষায় জাকের পার্টি ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

ফরিদপুর জেলা জাকের পার্টি সভাপতি মো. মশিউর রহমান জাদু মিয়ার সভাপতিত্বে, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল, জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার। এছাড়াও এসময় ফরিদপুর বিভাগের সব কয়টি জেলা ও উপজেলার শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন