শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

অ্যাঙ্গেল পরিবর্তন করে দিলেই আর পরীক্ষা থাকবে না: জেনারেল সালামি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১১:৩০ এএম

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, ক্ষেপণাস্ত্র পরীক্ষা ও প্রকৃত ক্ষেপণাস্ত্র হামলার মধ্যে পার্থক্য শুধু অ্যাঙ্গেলের। তিনি ইরানের বিরুদ্ধে হুমকির ভাষায় কথা বলার ব্যাপারে শত্রুদেরকে সতর্ক করে দিয়ে একথা জানিয়েছেন।

ইরানের দক্ষিণাঞ্চলে চার দিনব্যাপী সামরিক মহড়ার শেষদিন শুক্রবার একসঙ্গে ১৬টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপের পর জেনারেল সালামি এ বক্তব্য দিলেন।

তিনি বলেন, এই মহড়া ছিল ইহুদিবাদী ইসরাইলের প্রতি সুস্পষ্ট ও কঠোর হঁশিয়ারি।তেল আবিব যেন অতীতের মতো কোনো ভুল করে না বসে কারণ ইসরাইল আরেকবার ভুল করলে তেহরান তেল আবিবের হাত ভেঙে গুঁড়িয়ে দেবে। আইআরজিসি’র কমান্ডার বলেন, শুক্রবারের মহড়ায় বিভিন্ন স্থান থেকে একটি লক্ষ্যবস্তুতে ক্ষেপণাস্ত্র হামলার সফল পরীক্ষা চালানো হয়েছে।

তিনি বলেন, এ মহড়া ছিল অ্যাটাক ড্রোন ও ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের যৌথ মহড়া যেগুলোর প্রত্যেকটি দিয়ে নির্ভুলভাবে শত্রুর লক্ষ্যবস্তুতে আঘাত হানা যায়।জেনালের সালামি বলেন, সবাই প্রত্যক্ষ করেছেন নিক্ষিপ্ত ক্ষেপণাস্ত্রগুলো অভীষ্ট লক্ষ্যে নিখুঁতভাবে আঘাত হেনেছে। অ্যাঙ্গেল পরিবর্তন করে দিলেই এগুলো শত্রুর প্রকৃত লক্ষ্যবস্তু ধ্বংস করে দেবে।

সূত্র: পার্সটুডে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md mohsin uddin kanon ২৫ ডিসেম্বর, ২০২১, ১:০৬ পিএম says : 0
Israil must be destroy today or tomorrow INSALLAH
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন