বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লঞ্চে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় ইসলামী দলের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৭:২৪ পিএম

ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ। আজ শনিবার এক শোকবার্তায় নেতৃদ্বয় লঞ্চে অগ্নিকান্ডে নিহতদের রূহের মাগফিরাত কামনা, শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, নদী পথে একের পর এক লঞ্চ দুর্ঘটনা ও বহু মানুষের মৃত্যু দুঃখজনক। এক্ষেত্রে নৌ-পরিবহন কর্তৃপক্ষের নির্লিপ্ত ভূমিকা অপরাধের পর্যায়ে উপনীত হয়েছে। আমরা দ্রুত নৌ-পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ও যান্ত্রিক ত্রুটিযুক্ত লঞ্চগুলো পরীক্ষা করে লাইসেন্স বাতিল করার আহবান জানাচ্ছি। একই সঙ্গে সঠিক তদন্তের মাধ্যমে লঞ্চে অগ্নিকান্ডে ঘটনায় দায়ীদের শাস্তি প্রদানের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ খেলাফত মজলিস : ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল আজীজ।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, লঞ্চে অগ্নিকান্ডে নিহত ব্যক্তিদেও রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। নেতৃদ্বয় আহতদের সুচিকিৎসা ও হিতদের পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। নেতৃদ্বয় বলেন, সঠিক তদন্তের মাধ্যমে এ ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি দিতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন