বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রিয়াজ উদ্দিন আহমেদের কফিনে জাতীয় প্রেস ক্লাবে শ্রদ্ধা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ২:১৭ পিএম

একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক, দ্য ফিন্যান্সিয়াল হেরাল্ডের সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদের কফিনে শ্রদ্ধা জানিয়েছেন সাংবাদিক ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা। রোববার ১১টায় জাতীয় প্রেস ক্লাবে তার জানাজা শেষে শ্রদ্ধা জানান তারা।

এর আগে ১১টার কিছু আগে তার লাশবাহী অ্যাম্বুলেন্স প্রেস ক্লাব চত্বরে পৌঁছায়। এরপর সেখানে রিয়াজ উদ্দিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

জানাজা শেষে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খানের নেতৃত্বে জাতীয় প্রেস ক্লাবের নেতারা রিয়াজউদ্দিনের কফিনে ফুলেল শ্রদ্ধা জানান। এ ছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তার কফিনে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে রিয়াজউদ্দিনের লাশ নিয়ে যাওয়া হবে তার জন্মস্থান নরসিংদীর মনোহরদী উপজেলার গ্রামের বাড়িতে।

উল্লেখ্য, শনিবার দুপুর দেড়টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন মারা যান একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন