বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আরো এক সিনেমায় প্রিয়াম অর্চি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৪২ পিএম

কখনো নারী ফুটবলার, কখনো বন্যার বিপদ সংকেতের মধ্যে পরিবার নিয়ে টিকে থাকার লড়াই করে যাওয়া করা যাওয়া এক নারীর চরিত্রে। আবার কখনো কলেজে পড়া শিক্ষার্থী। এমন নানা রকম চরিত্রে অভিনয় করেছেন তরুন অভিনেত্রী প্রিয়াম অর্চি। এবার ‘নির্বাণ’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নতুন এই সিনেমা নিয়ে প্রিয়াম অর্চির ভাষ্য, ‘নির্বাণ একটা মেয়ের বাস্তব এবং মনোজাগতিক এক যাত্রার ভিতর দিয়ে নিজেকে খুঁজে পাওয়ার গল্প; যেই চরিত্রটি আমি করছি। এই খুঁজে পাওয়ার জার্নিটি গল্পে যেভাবে উপস্থাপনের পরিকল্পনা করা হয়েছে, তা আমাকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে ছবিটিতে কাজের ব্যাপারে। বর্তমানে প্রস্তুতি পর্ব চলছে, ফেব্রুয়ারিতে শুটিং শুরু হবে।’

সিনেমাটির পরিচালক আসিফ ইসলাম বলেন, ‘নিজেকে আবিষ্কারের জার্নি। এই জার্নিতে প্রিয়াম যুক্ত হওয়া আমাদের জন্য আনন্দের। আমার মনে হয় সে ঠিকঠাক নিজের চরিত্রটি তুলে ধরতে পারবে।’ তিনি আরো জানান, তারা শুটিংয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। শীত শেষেই চূড়ান্তভাবে শুটিং হবে। নতুন বছরের গোড়াতেই শুটিং শেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবসহ মুক্তির বিষয়ে চিন্তা করছেন পরিচালক।

জানা গেছে, এরইমধ্যে ‘নির্বাণ’ সিনেমার ওয়েবসাইট চালু করা হয়েছে। চূড়ান্ত করা হয়েছে অন্যান্য কাস্ট এন্ড ক্রু।

এর আগে ইউএনডিপি ও এশিয়াটিকের ধারাবাহিক নাটক ‘ইচ্ছেডানা’য় নারী ফুটবলার হিসেবে অভিনয় করে নজর কাড়েন প্রিয়াম অর্চি। গত মাসে ভারতের গোয়ায় আইএফএফআই আসরে অংশ নিয়েছিল প্রিয়াম অর্চি অভিনীত পায়ের তলায় মাটি নাই’ সিনেমা। এছাড়াও সরকারি অনুদানে নির্মিত আমিনুর রহমান পরিচালিত ‘কমলাপুরান’ সিনেমায় অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন