রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হাতপাখার চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৮:৩২ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৬নং টিকিকাটা ইউনিয়নে নির্বাচনী প্রচারণা চলাকালীন সময়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখার চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন আহমদ লাবু মৃধা ও তার কর্মী সমর্থকদের উপর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রিপন জমাদ্দার এর সন্ত্রাসী বাহিনী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

আজ বুধবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সরকার দলীয় দস্যুরা সারাদেশে হাতপাখার চেয়ারম্যান প্রার্থী ও নেতাকর্মীদের উপর হামলা নির্যাতন করে আওয়ামী লীগের আসল চরিত্র দেশবাসীর সামনে প্রকাশ করেছে। তারা অবিলম্বে সরকার দলীয় সন্ত্রাসীদের নিবৃত করতে আওয়ামীলীগের হাইকমান্ডের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জুলুম নির্যাতন করে আজীবন ক্ষমতায় থাকা যাবে না।

উল্লেখ্য যে, গতকাল ২৮ ডিসেম্বর' হাতপাখা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো. মহিউদ্দিন আহমেদ লাবু মৃধা এবং তার নেতা কর্মীদের উপর হামলার করেছে টিকিকাটা ইউনিয়নের অপর চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম রিপন জমাদ্দার এর বাহিনীর। এতে হাতপাখা মার্কার অনেক কর্মীকে লাঠি ও অস্ত্র দিয়ে আহত করা হয়।

নেতৃদ্বয় বলেন, সরকারদলীয় দস্যুরা সারাদেশে হাতপাখার চেয়ারম্যান প্রার্থীদের ওপর জুলুম নির্যাতন এবং অপহরণের মত ঘটনা ঘটিয়ে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার জঘন্য খেলায় মেতে উঠেছে। তারই ধারাবাহিকতায় গতকাল পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের হাতপাখার চেয়ারম্যান পদপ্রার্থী মহিউদ্দিন আহমদ লাবু মৃধা ও তার কর্মী সমর্থকদের উপর অতর্কিত হামলা চালিয়ে প্রার্থীসহ নেতাকর্মীদের রক্তাক্ত করে। তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি জানান।
শনিবার সংবাদ সম্মেলন: প্রেসিডেন্টের সংলাপ বিষয়ে আগামী শনিবার দুপুর ১২টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে সংলাপ বিষয়ে দলের বক্তব্য তুলে ধরে বক্তব্য রাখবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন