সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জম্মু-কাশ্মীরে বন্দুকযুদ্ধে দুই পাকিস্তানিসহ নিহত ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১০:৩৮ এএম

ভারতের জম্মু-কাশ্মীরের অনন্তনাগ ও কুলগাম জেলায় দুটি আলাদা বন্দুকযুদ্ধের ঘটনায় দুই পাকিস্তানিসহ ৬ জঙ্গি নিহত হয়েছেন। পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল বুধবার সন্ধ্যায় পরপর দুটি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। অনন্তনাগের নওগাঁও এলাকায় ও কুলগামের মিরহামা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। তখনই সংঘর্ষ বাঁধে।
কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়েছে, নিহত জঙ্গিরা জইশ-ই-মুহাম্মদের সঙ্গে যুক্ত ছিল। নিহত ছয়জনের মধ্যে দুজন পাকিস্তানি এবং দুজন স্থানীয় সন্ত্রাসী। বাকি দুজনের পরিচয় খতিয়ে দেখা হচ্ছে। এই অভিযান আমাদের জন্য একটি বড় সাফল্য।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথমে অনন্তনাগের নওগাঁও এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে নিরাপত্তাবাহিনীর এক সদস্য আহত হন। অনন্তনাগের নওগাঁও এলাকায় অপরেশন শেষ হওয়ার পরেই কুলগাঁও জেলার মিরহামায় অভিযান শুরু করে নিরাপত্তাবাহিনী। নিহত ছয়জনের মধ্যে নওগাঁও অভিযানে নিহত হয়েছেন তিনজন। আর মিরহামা অভিযানে নিহত হয়েছেন তিনজন। সূত্র : এনডিটিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৩০ ডিসেম্বর, ২০২১, ১১:২৬ এএম says : 0
সারা বিশ্বের হিন্দু বৌদ্ধ ক্রিশ্চিয়ান ইহুদি কমিউনিস্ট একই পতাকা তলে আছে এবং তারা একযোগে মুসলিম দেশ মুসলিমদেরকে প্রতিদিন হত্যা করছে আর আমাদের মুসলিমরা যারা এদের বিরুদ্ধে যুদ্ধ করছে তাদেরকে জঙ্গি বলে এই মুসলিমরা মুসলিম না.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন