বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গফরগাঁওয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর ভাই গ্রেফতার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১০:২২ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ৫ জানুয়ারি ভোট গ্রহণ করা হবে।তবে ভোটের আগেই উপজেলার ১১টি ইউপিতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। বাকি ৪ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থীর প্রতি দলেরই বিদ্রোহী প্রার্থীরা। এছাড়া ১৫ ইউপিতে সাধারণ ও সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে বিচ্ছিন্ন কিছু সংঘর্ষ ছাড়া আর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। গত ২৭ ডিসেম্বর টাংগাব ইউনিয়নে নির্বাচনকালীন দেশীয় অস্ত্র হেফাজতে রাখার অভিযোগে পাগলা থানার উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান বাদী হয়ে ৯ জনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় পুলিশ বুধবার বিকেলের দিকে পাগলা থানার টাংগাব ইউনিয়নের বারইহাটি এলাকা থেকে এই মামলার পলাতক আসামি টাঙ্গাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম খান পলাশের (আনারস প্রতীক) ভাই বিপুলকে গ্রেপ্তার করে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, সংশ্লিষ্ট মামলায় আসামি বিপুলকে পুলিশ প্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন