বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেবার জন্য আসতে হবে না, নাগরিকের দোরগোড়ায় পৌঁছাবে: এড. তৈমূর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১০:২১ এএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল থেকে রাত পর্যন্ত নাসিক ১৭নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা চালায়।

সরেজমিন, নির্বাচনী প্রতীক হাতি মার্কায় ভোটারদের কাছে ভোট চেয়েছেন তৈমুর আলম খন্দকার। তাকে কাছে পেয়ে ব্যাপক উচ্ছাসিত ওয়ার্ডে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতবৃন্দ। ১৭নং ওয়ার্ডে বিভিন্ন ওলিগলি থেকে দলে দলে যোগ দেয় নেতাকর্মীরা। প্রবীন থেকে শুরু করে নব্য দলে যোগ দেয়া নেতারাও তার জন্য মাঠে নেমেছেন। অর্ধশত নেতাকর্মী নিয়ে হাতি মার্কার মিছিল শুরু করলেও মুহুর্তে সেটি হাজারের কোঠায় পৌঁছায়। তৈমূরের হাতি মার্কার স্লোগানে স্লোগানে মূখরিত হয় নগরীর ১৭নং ওয়ার্ড।

গণসংযোগ শেষে ওয়ার্ডের নেতাকর্মীরা বলেন, বিভিন্ন সময় কারা নির্যাতিত হয়েছেন তৈমূর আলম। দলের জন্য জণগনের স্বার্থে বার বার তাকে জেলে যেতে হয়েছে, বন্দুকের গুলি খেতে হয়েছে। আমরা অবহেলিত সিটি কর্পোরেশনের মানুষের জন্য মজলুম জননেতা তৈমূর আলম খন্দকারকে নির্বাচিত করে এই নগরবাসীকে রক্ষা করতে চাই। আপনারা সবাই তৈমুর আলম খন্দকারকে ভোট দিয়ে নগরবাসীকে অত্যাচার থেকে মুক্ত করার সুযোগ দিবেন।

এ সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেন, নগরাসীর প্রয়োজনে আজকে আমাকে প্রার্থী হতে হয়েছে। আমরা যে আশা আকাঙ্খা নিয়ে সিটি কর্পোরেশন তৈরী করেছিলাম, সিটি কর্পোরেশন সে আশা পূরণ করতে পারে নাই। হোল্ডিং টেক্স বৃদ্ধি পেয়েছে, জন্মনিবন্ধনের ফি বৃদ্ধি পেয়েছে। বর্তমানে যে শহর আছে এটা একটা আবর্জনার শহর, যানজটের শহর, শব্দ দুষণের শহর। একটু চেষ্টা করলে এই শহরকে গ্রীণ নারায়ণগঞ্জ ক্লীন নারায়ণগঞ্জ তৈরী করা যেতো। বর্জ ব্যবস্থাপনা অত্যন্ত দূর্বল, যেখানে সেখানে বর্জ ফেলে দেয়া হচ্ছে। আপনার দেখবেন বঙ্গবন্ধু সড়কে মন্ডলপাড়া একটি কালভার্ট বিগত ৩বছর যাবত কাজ চলছে। অপরিকল্পিত ভাবে এই নগরীর সাজানো হচ্ছে। সিটি কর্পোরেশন হবে গণমূখি। সিটি কর্পোরেশনের কাছে সেবার জন্য আসতে হবে না, সিটি কর্পোরেশন সেবা নাগরিকের দোরগোড়ায় পৌঁছাবে। আল্লাহ পাকের মেহের বাণীতে যদি আমাকে মেয়র বানায় তাহলে একটি পরিকল্পিত নগরী তৈরী করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন