বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে বিশ্বজিৎ নামের সহকারী ম্যাকানিকের মরদেহ উদ্ধার

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৫:৩৬ পিএম

গাইবান্ধায় বিশ্বজিৎ সরকার বিশ্ব (৪৭) নামের এক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিশ্বজিৎ গোবিন্দগঞ্জ উপজেলায় বরেন্দ্র বহুমুখী সেচ প্রকল্পের সহকারী ম্যাকানিক পদে কর্মরত ছিলেন। তিনি রাজশাহী জেলার তানোর উপজেলার লালপুর ইউনিয়নের আড়দিঘি এলাকার সাধন চন্দ্র সরকারের পুত্র।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে গোবিন্দগঞ্জ পৌরশহরের চাষকপাড়ার সার্থক ভিলা ভবনের নিচতলার ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
বাসার মালিক শিক্ষক মোস্তাফিজ জানান, বৃহস্পতিবার বিকাল থেকেই বিশ্বজিতের রুমে ভিতর থেকে দরজা লাগানো দেখেছি। শুক্রবার সকালেও দরজা বন্ধ দেখে ডাক দিয়ে সাড়া না পাওয়ায় বেলকুনি হয়ে পেছন দরজা দিয়ে ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পাই। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
গোবিন্দগঞ্জ থানার তদন্ত ওসি মোস্তাফিজ দেওয়ান ও এস আই সজিব ঘটনাস্থলে মরদেহ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন। জানতে চাইলে তদন্ত ওসি মোস্তাফিজ দেওয়ান জানান, খবর পেয়ে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় বিশ্বজিৎ সরকারের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত সাপেক্ষে এ ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।
মরদেহ উদ্ধারের সময় গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন