সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় আ’লীগ নেতার অডিও ক্লিপস সুপার এডিট করে প্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৪:০১ পিএম

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টারের ভাইরাল হওয়া অডিও ক্লিপসটি সুপার এডিট করে প্রচার করার প্রতিবাদে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেবিদ্বার সদরে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে।

সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, দেবিদ্বার উপজেলা শ্রমিকলীগের সভাপতি কাউছার হায়দার, উপজেলা আওয়ামীলীগের সদস্য লুৎফুর রহমান বাবুল, সাবেক ছাত্রলীগ নেতা মামুনুর রশীদ, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল্লাহ আল মামুন,ফতেহাবাদ ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ, ধামতি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ জসিম উদ্দিনসহ অন্যান্য নেতাকর্মীরা।

সমাবেশে দেবিদ্বার উপজেলার ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বড় শালঘর ইউনিয়নের ইউনুস মাস্টার, সালাউদ্দিন আহমেদ, ইউসুফপুর ইউনিয়নের আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, রসুলপুর ইউনিয়নের কবির হোসেন, এস এম নিজাম, শাহজাহান সরকার,ফতেহবাদ ইউনিয়নের আ’লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, আলমগীর, জাফরগঞ্জ ইউনিয়নের জাহিদুল ইসলাম, সুজিত পোদ্দার, এলাহাবাদ ইউনিয়নের মামুন, বুনাইঘর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, মান্নান, আব্দুল মতিন সরকার,আওয়ামীলীগ সভাপতি মুকুট, সাধারণ সম্পাদক রাসেল, বালী ইউনিয়নের খাইরুল ইসলাম, হানিফ খান, বড়কামতা ইউনিয়নের সফিক মেম্বার, মামুন, রাজামেহের ইউনিয়নের জসীমউদ্দিন, সুলতানপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, জাকির মাস্টার এবং দেবিদ্বার পৌর আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান, কামাল উদ্দিন প্রমুখ।

দেবিদ্বার পৌরসভা সাবেক ছাত্রলীগ সহসভাপতি হাজী মোসলেহউদ্দিন ভূঁঞা মানিকের উপস্থাপনায় সমাবেশে বক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সুপার এডিট করে অডিও ক্লিপসটি প্রচারের নেপথ্যে গভীর রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে উল্লেখ করেন।

অডিও ক্লিপসটির বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন পুরো বক্তব্য শুনলে বুজতে পারবেন আমি কি বলেছি কাকে উদ্দেশ্য করে বলেছি। উদ্দেশ্যমূলকভাবে আমার কথোপকথনের অংশ সুপার এডিট করে ভাইরাল করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন