বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ববির নায়ক হয়ে ‘ময়ূরাক্ষী’ সিনেমায় দীপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৪:৪৪ পিএম

‘পদ্মাপুরাণ’খ্যত নির্মাতা রাশিদ পলাশের নতুন চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’। গোলাম রাব্বানীর সংলাপ ও চিত্রনাট্যে নির্মিতব্য চলচ্চিত্রটিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি, সে কথা অনেকেই জানেন। তবে এত দিন জানা যায়নি নায়কের নাম। অবশেষে সিনেমাটিতে যুক্ত হয়েছেন আন্তর্জাতিক টিভি চ্যানেল এইচবিওর ‘ইনভিজিবল স্টোরিজ’ সিরিজে অভিনয় করে আলোচনায় আসা অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, “আমি দীর্ঘদিন ধরে এ চরিত্রটির জন্য যে অভিনেতা খুঁজছিলাম, তা সুদীপের মধ্যে পেয়েছি। এ জন্যই তাকে নেয়া। আশা করছি, চরিত্রটি তিনি ফুটিয়ে তুলতে পারবেন। ঢাকার এই সময়ের একজন তরুণের চরিত্রে দেখা যাবে তাকে।”

দীপ বলেন, “প্রায় দুই সপ্তাহ আগে কাজটির ব্যাপারে কথাবার্তা চলছিল। পরিচালকের কাছ থেকে ‘ময়ূরাক্ষী’র গল্প ও নিজের চরিত্র ভালো করে শুনেছি। তাতে মনে হয়েছে, চরিত্রটি দারুণ শক্তিশালী। অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। ছবিটি আমার চরিত্রের জার্নি দিয়েই শুরু হয়। চরিত্রটি যদি ঠিকঠাক করতে পারি এবং উপস্থাপনটা যদি উপযুক্তভাবে হয়, তাহলে আমি নিশ্চিত, আমার ক্যারিয়ারে সাফল্যের একটি পালক হিসেবে যুক্ত হবে।”

ববি আর দীপ ছাড়াও ‘ময়ূরাক্ষী’ সিনেমায় অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা। সিনেমাটি প্রযোজনা করছে আজ ইন্টারন্যাশনাল লিমিটেড।

জানা গেছে, আগামী ১৫ জানুয়ারি থেকে ‘ময়ূরাক্ষী’ সিনেমার শ্যুটিং শুরু হবে। একটানা শুটিংয়েই শেষ হবে চলচ্চিত্রটি। নির্মাতা রাশিদ পলাশের তার হাতে থাকা অন্য আরেকটি চলচ্চিত্রটি হল বহুল আলোচিত ‘প্রীতিলতা’। শ্যুটিং বাকি আছে ‘প্রীতিলতা’ সিনেমারও। ফেব্রুয়ারিতে হবে ‘প্রীতিলতা’র কাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন