শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সংক্ষিপ্ত বিশ্বসংবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

মালয়েশিয়ায় আটক ২৩
ইনকিলাব ডেস্ক : মালয়েশিয়ায় নববর্ষ উদযাপনের জন্য বাড়ির বাইরে বের হওয়া, সঙ্গে মাদক রাখা ও অন্যান্য অপরাধে যুক্ততার অভিযোগে দেশটিতে বর্ষবরণের রাতে ২৩ জনকে আটক করা হয়েছে। শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মালয়েশিয়ার জাতীয় দৈনিক । আটক সবাই মালয়েশিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ পেরাকের। পেরাক পুলিশের মুখপাত্র কমান্ডার দাতুক মিয়র ফরিদালাথ্রাশ ওয়াহিদ দ্য স্টারকে জানান, শুক্রবার রাত ১২ টা থেকে ভোর ৪ টা পর্যন্ত- মোট ৪ ঘণ্টায় গ্রেপ্তার করা হয় এই ২৩ জনকে। দ্য স্টার।


ফিলিস্তিনিদের রকেট
ইনকিলাব ডেস্ক : গাজা থেকে ভূমধ্যসাগরের দিকে ফিলিস্তিনিদের ছোড়া দুটি রকেটের কারণে তেল আবিবের সমুদ্রতীরের কাছে বিস্ফোরণ ঘটেছে বলে জানিয়েছে ইসরাইলের সেনাবাহিনী। শনিবার এই রকেট দুটি ছোড়া হয়েছিল; বিস্ফোরণে কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি বলে ইসরাইলি পুলিশের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা । এখন পর্যন্ত গাজার কোনো গোষ্ঠীই রকেট ছোড়ার দায় স্বীকার করেনি। যদিও বুধবার গাজা থেকে ছোড়া গুলিতে ইসরাইলের এক বেসামরিক আহত হওয়ার পাল্টায় ইসরাইলের সেনাবাহিনীও ট্যাঙ্ক থেকে গোলাবর্ষণ করে, তাতে ৩ ফিলিস্তিনি আহত হন। রয়টার্স।


বাঘের আতঙ্ক
ইনকিলাব ডেস্ক : শনিবার সকালে নতুন করে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার লাহিড়ীপুর গ্রাম পঞ্চায়েতের পরশমণি লোকালয়ে বাঘের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শুক্রবার পাশের গ্রাম ১০ নম্বর চরঘেরিতে ঢুকে পড়েছিল বাঘ। বাঘ তাড়াতে রাতভর আতশবাজি, পটকা ফাটানো হয়, যাতে বাঘ জঙ্গলে ফিরে যায়। অন্যদিকে, পুলিশের পক্ষ থেকে এলাকায় মাইকিং করে সবাইকে সন্ধ্যার পর বাইরে যেতে বারণ করা হয়। পাশাপাশি বাঘের অবস্থান বুঝতে পারলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাতে গ্রামবাসীর প্রতি আহবান জানানো হয়। এবিপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন