সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

ভোট ডাকাতিতে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী জড়িয়ে যাচ্ছে : জিএম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৯:৫০ পিএম

ভোট ডাকাতিতে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী জড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেছেন, প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী ভোট ডাকাতি ও অব্যবস্থাপনায় জড়িয়ে যাচ্ছে। যা জাতির জন্য লজ্জার। আজ শনিবার জাপার ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভায় তিনি একথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাপা মহাসচিব মুজিবুল হক চন্নু, জাপার কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, জাপা কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি প্রমুখ।

বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের আরও বলেন, ভিন্নমতের লোকদের মাঠে দাঁড়াতে দেয় না ক্ষমতাসীনরা। ক্ষমতার জোরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে চায়। এক সময় নির্বাচন ছিল উৎসবমুখর। আর এখন নির্বাচন হয় ভয় ও আতঙ্কের। তিনি দাবি করেন, দেশে সাংবিধানিক একনায়কতন্ত্র চলছে। নূর হোসেনের ভাষায় বলতে চাই, 'স্বৈরতন্ত্র নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক'। এককথায় ভালো নেই দেশের মানুষ। দ্রব্যমূল্য, তেল ও বিদ্যুতের দাম বৃদ্ধিতে জনগণের নাভিশ্বাস উঠেছে। ব্যবসা, পরিবহন সর্বত্র চাঁদাবাজি চলছে। দেশে বিনিয়োগ নেই। সরকার জিডিপির প্রবৃদ্ধির গল্প শোনায়। তাতে মানুষের পেট ভরে না। জিডিপি বাড়লেও কর্মসংস্থান তৈরি হচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন