বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জামায়াতের উপজেলা আমীরসহ দুই স্থানে গ্রেফতার ৪৫

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : সাতক্ষীরা ও নীলফামারীতে পুলিশের অভিযানে জামায়াতের উপজেলা আমীরসহ ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে জামায়াতের এক কর্মীসহ ৪৪ জন আটক হয়েছে। গত বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা থানা  ১০ জন, কলারোয়া থানা  ৯ জন, তালা থানা ১ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৮ জন, আশাশুনি থানা ৭ জন, দেবহাটা থানা ২ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ২ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা গেছে।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের জামায়াতে ইসলামীর আমীর আব্বাস আলীকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জামায়াত আমীর উপজেলার বাবুরহাট গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র। ডিমলা থানার এসআই শাহাবুদ্দিন জানান, নাশকতা সৃষ্টির আশঙ্কায় ডিমলার সদর ইউনিয়নের জামায়াতের আমির আব্বাস আলীকে বাবুরহাটের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন