শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। তাদের মধ্যে সচিবালয়ের ৪ নম্বর গেটের সামনের রাস্তায় রিকশা থেকে পড়ে আল মাহমুদ (৪০) নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। তিনি দৈনিক সরেজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ছিলেন। গতকাল দুপুর পৌনে একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর একটায় মৃত ঘোষণা করেন।
শাহবাগ থানার এসআই মো. গোলাম হোসেন জানান, নিহত ব্যক্তি সচিবালয়ের ৪ নম্বর গেটের সামনের রাস্তায় রিকশা দিয়ে যাওয়ার মাথা ঘুরে পড়ে যান। আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহতের গলার আইডি কার্ড থেকে তার নাম-পরিচয় জানা যায়। তিনি দৈনিক সরেজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ছিলেন। নিহতের বাড়ি চট্টগ্রামে। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এদিকে, গতকাল বিকালে নিউমার্কেট থানাধীন নীলক্ষেত মোড় থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
নিউমার্কেট থানার এসআই মো. শাহ্ আলম জানান, খবর পেয়ে নীলক্ষেত মোড়ের লেগুনাস্ট্যান্ড থেকে এক যুবকের লাশ উদ্ধার করি। তিনি আরও জানান, ওই এলাকার ব্যবসায়ীদের কাছে জানতে পারি, কয়েকদিন ধরে ওই যুবককে ভবঘুরে হিসেবে চলাফেরা করতে দেখা যায়। গতকাল যে কোনো সময় ওই রাস্তায় মারা যান তিনি। মৃত যুবকের নাম-পরিচয় এখনো জানা যায়নি। এর আগে কদমতলীর শ্যামপুর ও নরসিংদীর শিবপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নিহতরা হলেন- আতাউর রহমান ও মোস্তফা আলম। এর মধ্যে নরসিংদীর শিবপুর এলাকায় গত শুক্রবার সকালে এক মোটরসাইকেল আরোহীকে একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতে ব্যক্তি নরসিংদীর শিবপুর উপজেলার চোরাগন গ্রামের মৃত আলাল উদ্দিনের সন্তান।
অন্যদিকে কদমতলীর শ্যামপুর বরইতলায় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় আতাউর রহমান নামের একজন চটপতি বিক্রেতা নিহত হন। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত সাড়ে ১০টার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আতাউর রহমানের গ্রামের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন