শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

অপেক্ষা বাড়ছে গেইলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

জ্যামাইকায় ঘরের দর্শকের সামনে একটি ম্যাচ খেলে বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টানতে চান ক্রিস গেইল। তবে তার চাওয়া আপাতত পূরণ হচ্ছে না। আয়ারল্যান্ডের বিপক্ষে যে ম্যাচে চোখ ছিল টি-টোয়েন্টির এই মহাতারকার, সেই ম্যাচের ওয়েস্ট ইন্ডিজ দলে রাখা হয়নি তাকে। ক্যারিবিয়ান সংবাদমাধ্যমের খবর, বছরের পরের দিকে অন্য কোনো সময় সুযোগমতো আয়োজন করার চেষ্টা করা হবে গেইলের বিদায়ী ম্যাচ।
আইরিশদের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এরপর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ইংল্যান্ডের বিপক্ষে। দুই প্রতিপক্ষের জন্য শুক্রবার দল ঘোষণা করে ক্যারিবিয়ান বোর্ড। চোটের কারণে গত মাসে পাকিস্তান সফরে না যাওয়া অধিনায়ক কাইরন পোলার্ড ফিট হয়ে ফিরেছেন দলে। ওয়ানডে, টি-টোয়েন্টি দুই দলেই ফিরেছেন অলরাউন্ডার জেসন হোল্ডার। তবে চোট কাটিয়ে বিগ ব্যাশে খেললেও আরেক অলরাউন্ডার আন্দ্রে রাসেল নেই দলে।
উল্লেখযোগ্য আরেকজনকে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। কোভিড পজিটিভ হওয়ায় খেলতে পারবেন না ওপেনার এভিন লুইস। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে না পারা ফ্যাবিয়ান অ্যালেন এখন ফিট। তবে তিনিও কোভিড পজিটিভ। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলতে পারবেন না এই স্পিনিং অলরাউন্ডার, তবে ইংল্যান্ডের বিপক্ষে তাকে পাওয়ার আশা করছে দল।
আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আগামী ৮, ১১ ও ১৪ জানুয়ারি, একমাত্র টি-টোয়েন্টি ১৬ জানুয়ারি। সব ম্যাচই জ্যামাইকায়। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু ২২ জানুয়ারি। ওই সিরিজের পাঁচ ম্যাচই বারবাডোজে।
ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড
ওয়ানডে : কাইরন পোলার্ড (অধিনায়ক), শেই হোপ, শামার ব্রুকস, রোস্টন চেইস, জাস্টিন গ্রিভস, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুডাকেশ মোটি, জেডেন সিলস, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন টমাস।
রিজার্ভ : কিসি কার্টি, শেলডন কটরেল।
টি-টোয়েন্টি : কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন (শুধু ইংল্যান্ডের বিপক্ষে), ড্যারেন ব্রাভো (শুধু ইংল্যান্ডের বিপক্ষে), রোস্টন চেইস, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শেই হোপ, আকিল হোসেন, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, রভম্যান পাওয়েল, রোমারও শেফার্ড, ওডিন স্মিথ, হেইডেন ওয়ালশ জুনিয়র।
রিজার্ভ : জেডেন সিলস, আলজারি জোসেফ, ডেভন টমাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন