শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেতাগীতে জমিজমা বিরোধে রড দিয়ে পিটিয়ে ১ হত্যা ও আহত ২

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ৩:১৭ পিএম

বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধে চাচা শশুরের হাতে কৃষক ধলু মৃধা (৭৪) নিহত ও সংঘর্ষে তার ছেলে মো. হাসান (১৯), স্ত্রী রেনু বেগম (৪৫) আহত হয়েছে। রবিবার (০২ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ধলু মৃধা ঐ এলাকার মৃত মোজাফর মৃধার ছেলে।
নিহতের স্বজনেরা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তার চাচা শশুর মো: রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে সকালে রফিক মল্লিক জামাই রাজীব, ছেলে রোহানসহ তার লোকজন নিয়ে সকালে জমি পরিমাপ করতে আসে। এ সময় ধলু মৃধার সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। এ পর্যায়ে রফিক তার লোকজন নিয়ে লোহার রড দিয়ে ধলু মৃধাকে পিটিয়ে হত্যা এবং তার স্ত্রী ও ছেলেকে কাচি দিয়ে কুপিয়ে আহত করেন। এতে ধলু মৃধা ঘটনাস্থলেই মারা যায় এবং তার স্ত্রী রেনু বেগম ও ছেলে মো. হাসান আহত হন।
দুপুরে আড়াইটায় নিহতের শাশুড়ি মাকসুদা বেগম ও তার ছেলে মো. হাসান বেতাগী প্রেসক্লাবে এসে এর অভিযোগ ও ঘটনার বিবরণ তুলে ধরে এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।
বেতাগী হাসপাতালে নেওয়ার পরে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ধলু মৃধাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে থানায় লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য বরগুনায় প্রেরণ করে।
বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে দ্রুত হাসপাতালে পুলিশ পাঠানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন