সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

ঝালকাঠিতে ছাত্রদলের প্রতিবাদসভা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ঝালকাঠিতে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পুলিশ ও ছাত্রলীগ নেতারা বাঁধা দিয়ে করতে না দেয়ায় প্রতিবাদ সভা করেছে জেলা ছাত্রদল। গতকাল রোববার দুপুরে নবগ্রাম এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জীবা আমিনা আল গাজী, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্মসম্পাদক এবিএম মাহামুদ আলম সরদার ও ঝালকাঠি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু। জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা ও উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ অংশ নেয়।
সভায় ছাত্রদল নেতারা অভিযোগ করেন, ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল সকালে ঝালকাঠি শহরের একটি কমিউনিটি সেন্টারে ছাত্র সমাবেশের আয়োজন করে জেলা ছাত্রদল। সকাল থেকেই পুলিশ সমাবেশস্থলটি ঘিরে রাখে। পাশাপাশি ছাত্রলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে সেখানে মহড়া দেয়। বিচ্ছিন্নভাবে ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া করে।
এক পর্যায়ে ছাত্রদলের নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হলে পুলিশ তাদের সরিয়ে দেয়। এর প্রতিবাদে সভা করে জেলা ছাত্রদল। সভায় পুলিশ ও ছাত্রলীগের বাঁধার তীব্র নিন্দা জানানো হয়। বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাকে বিদেশ পাঠানো এবং তাঁর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারেও দাবি জানান ছাত্রদল নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন