রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অটোরিকশায় মাদক ফেরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

অটোরিকশায় মাদক ফেরি করে বিক্রির অভিযোগে একজনকে গ্রেফতারে করেছে ডিএমপির গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃত শ্রী সুশান্ত বাড়ৈ দীর্ঘ সময় ধরে ফেরি করে মাদক বিক্রির সাথে জড়িত ছিল বলে তথ্য পেয়েছে পুলিশ। গত শুক্রবার বিকেলে রমনা মডেল থানার সরকারি অফিসার্স কোয়ার্টার্স গুলফিশান কাহকাশানের সামনে থেকে ইয়াবা ও আইসসহ গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা বলেন, সুশান্ত সিএনজিচালিত অটোরিকশা চালান। এর আড়ালে অধিক মুনাফার আশায় মাদক কারবারিদের মাদক পৌঁছে দেয়ার কাজ করেন তিনি। তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে বেশি লাভের আশায় এ কাজের আড়ালে মাদক কারবারিদের হাতে মাদক পৌঁছে দেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

তিনি আরো বলেন, একজন মাদক ব্যবসায়ী রমনা মডেল থানার সরকারি অফিসার্স কোয়ার্টার্সের সামনে ইয়াবা ও আইসসহ অবস্থান করছে বলে তথ্য পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে সুশান্তকে ১৩ হাজার পিস ইয়াবা, ২০০ গ্রাম আইসসহ গ্রেপ্তার করা হয়। কক্সবাজার থেকে বিভিন্ন পরিবহনে আসা ইয়াবা ও আইস সংগ্রহ করে মাদক কারবারিদের কাছে পোঁছে দিতেন সুশান্ত। সুশান্তের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন