মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফের হাসপাতালে ভর্তি বলসোনারো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৬:১৬ পিএম | আপডেট : ৬:১৮ পিএম, ৩ জানুয়ারি, ২০২২

তলপেটের ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো। গতকাল রোববার গভীর রাতে দেশটির জনবহুল শহর সাও পাওলোর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। তবে তলপেটের এই ব্যথার জন্য তার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন আছে কি-না তা পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন বলসোনারোর ব্যক্তিগত চিকিৎসক অ্যান্তনিও লুইজ মাসেদো।

দেশটির টেলিভিশন নেটওয়ার্ক গ্লোবোতে প্রচারিত ছবিতে দেখা যায়, রোববার রাত দেড়টার দিকে রাজধানী সাও পাওলোতে অবতরণকারী প্রেসিডেন্টের বিমানের সিঁড়ি বেয়ে নেমে আসছেন জইর বলসোনারো। পরে তাকে সেখান থেকে ভিলা নোভা স্টার হাসপাতালে নেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণার সময় ছুরিকাহত হয়েছিলেন ৬৬ বছর বয়সী জইর বলসোনারো। এ জন্য তাকে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

দীর্ঘদিন ধরে হেঁচকিতে ভোগার পর গত বছরের জুলাইয়ে ব্রাজিলের এই প্রেসিডেন্টের অন্ত্রে ব্লক ধরা পড়ে। সেই সময় তাকে ভিলা নোভা স্টার হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসক অ্যান্তনিও লুইজ মাসেদো বলেছেন, বলসোনারোর অস্ত্রোপচারের সম্ভাবনা নাকচ করে দেওয়া যায় না। বাহামাসের স্থানীয় সংবাদমাধ্যম ইউওএল বলছে, সোমবার সাও পাওলোতে ফিরছেন চিকিৎসক মাসেদো।

ব্রাজিলের গণমাধ্যম বলছে, দেশটির দক্ষিণাঞ্চলীয় রাজ্য সান্তা ক্যাটারিনাতে ছুটি কাটাচ্ছিলেন প্রেসিডেন্ট জইর বলসোনারো। সূত্র: রয়টার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন