বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘সংলাপের নামে নাটক চলছে’

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, প্রেসিডেন্ট সম্প্রতি বলেছেন আমার হাতে ক্ষমতা খুব সীমিত। আসলে তার হাতে কোনো ক্ষমতা নাই। প্রেসিডেন্ট সংলাপে ডাকছেন রাজনৈতিক দলকে। আর আসল সংলাপ হচ্ছে অন্য জায়গায়। সেখানে একজন, একজন করে ডাকা হচ্ছে। কে কিভাবে তাকে জেতাতে পারবেন। প্রেসিডেন্টের সংলাপের নামে আসলে এক ধরনের নাটক চলছে। কিছুদিনের মধ্যেই আমরা পত্রিকার মাধ্যমে দেখতে পাবো আরো একটি জাতীয় চোর কমিশন ঘোষণা দেয়া হয়েছে।

গতকাল সোমবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে কে.ডি ঘোষ রোডে সাবেক ছাত্রনেতাদের সংবর্ধনা ও ছাত্র গণজমায়েত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সংগঠনের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গৃহীত তিনদিনের কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগর ও জেলা ছাত্রদল এ অনুষ্ঠানের আয়োজক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপি নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, সহ-প্রচার সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টু। প্রধান বক্তা ছিলেন ছাত্রদলের নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। বিশেষ বক্তা ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি পার্থ দেব মন্ডল, ওমর ফারুক কাওসার ও মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন ও খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ সুমন।
আমন্ত্রিত অতিথি ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাহারুজ্জামান মোর্ত্তজা, জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, নগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী, নগর সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহির ও জেলার সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ আবু হোসেন বাবু।
জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রির সভাপতিত্বে শুরুতেই স্বাগত বক্তৃতা করেন নগর ছাত্রদলের আহ্বায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিন ও মহানগর সদস্য সচিব মো. তাজিম বিশ্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন