বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘আগামীকাল’-এর প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৩:৪৯ পিএম

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্মরণে বীর মুক্তিযোদ্ধাদের উৎসর্গ করে ২য় সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে সোমবার (৩ জানুয়ারি)। উৎসবের সমাপনী দিনে (৬ জানুয়ারি) প্রিমিয়ার হবে অঞ্জন আইচ পরিচালিত সিনেমা ‘আগামীকাল’-এর। আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে চলমান এই উৎসবের সমপানীর দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি।

সিনেমাটির অভিনেতা ও প্রযোজক টুটুল চৌধুরী বলেন, ‘‘আগামীকাল’ উৎসবের সমাপনী চলচ্চিত্র হিসেবে ফেস্টিভাল প্রিমিয়ার হচ্ছে যা আমাদের টিমের জন্য আনন্দের।’’ তিনি আরো জানিয়েছেন, আগামী ৪ মার্চ দেশে এবং বিদেশে একযোগে ৩টি মহাদেশে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে।

এবারের সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে ১২১টি দেশের ৬০০ চলচ্চিত্র। প্রতিদিন উৎসবে প্রদর্শনী হচ্ছে একাধিক সিনেমার।

ইমন, জাকিয়া বারী মম ও সূচনা আজাদ অভিনীত সিনেমা ‘আগামীকাল’। আরও আছেন- শতাব্দী ওয়াদুদ, আশীষ খন্দকার, সাবেরী আলম, তারিক স্বপন, টুটুল চৌধুরী প্রমুখ। গত বছরের ডিসেম্বরে মুক্তির কথা ছিল সিনেমাটি। তবে বিভিন্ন কারণে তা পেছায়।

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক অঞ্জন আইচ। দুজন মেয়ের জার্নির গল্প নিয়ে নির্মিত এই সিনেমা। যেখানে একজন অপরাধী আরেকজন সেই অপরাধীকে খুঁজে বেড়ান। তাদের মধ্যমণি হলেন একজন পুরুষ। যিনি নায়ক ইমন। দুটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মন ও সূচনা আজাদ।

‘আগামীকাল’ সিনেমাটির আবহ সঙ্গীত করেছেন ইমন সাহা। এতে গান থাকছে চারটি। একটি রবীন্দ্রসঙ্গীত। যার সঙ্গীত পরিচালনা করেন প্রয়াত পৃথ্বিরাজ। সদ্য প্রয়াত অভিনয়শিল্পী এসএম মহসিন এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন