বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর জেনারেল হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৫:৪৭ পিএম

দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার শেখপূরা ইউনিয়নের জয়দেবপুর বালাপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঐ এলাকার মোস্তাফিজারের স্ত্রী শিউলি আরা (৩৫) নামে এক নারীকে আটক করা হয়েছে। দুপুরে উদ্ধারকৃত নবজাতককে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে।

দিনাজপুরের পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন জানান, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন এর নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশ চুরি যাওয়া নবজাতককে উদ্ধার করা হয়। আটক শিউলি’র প্রথম বিয়ে ভেঙ্গে যাওয়ার পর সে দ্বিতীয় বিয়ে করে। প্রথম সংসারে একটি সন্তানও রয়েছে। পরে দ্বিতীয় বিয়ে করলেও তাদের কোন সন্তান হয়নি। তাই সে সংসার বাঁচাতে নবজাতককে চুরি করেছিল। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে ও বিভিন্ন সুত্র থেকে প্রাপ্ত তথ্য প্রমানের ভিত্তিতে মঙ্গলবার নবজাতককে উদ্ধার করে। এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে চুরির ঘটনায় দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে। হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডাঃ মোঃ পারভেজ সোহেল রানা জানান এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি হাসপাতালের নার্সসহ সকল ষ্টাফদের নিয়ে বৈঠক করে সজাগ হওয়ার পরামর্শ দেয়া হয়েছে।
উল্লেখ্য গত ৩ জানুয়ারী বিকেলে চিরিরবন্দর উপজেলার মহাদানী গ্রামের বাসিন্দা আবদুল লতিফের স্ত্রী জায়েদা বেগম (৩৬) সকাল পৌনে ৯টায় কন্যা সন্তান জন্ম দেয়। দুপুরে নবজাতকটি চুরি হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন